দ্বিতীয় টেস্টে অনিশ্চিত পিটার সিডল

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে নিউজিল্যান্ডের অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালাম ক্যারিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে। টেস্ট র‍্যাংকিংয়ের শীর্ষে ওঠার মিশনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ক্রাইস্টচার্চে মাঠে নামবে অস্টেলিয়া ও নিউজিল্যান্ড। সিরিজ নিশ্চিতের এই ম্যাচে ইনজুরির কারণে দলের অন্যতম অভিজ্ঞ পেসার পিটার সিডলের খেলা নিয়ে রয়েছে সংশয়।

প্রথম ম্যাচ খেললেও এখনও ফিটনেস সমস্যা পুরোপুরি কাটিয়ে উঠতে পারেন নি তিনি। পিঠের ইনজুরিতে ভুগছেন ৩১ বছর বয়সী ‍এ ডানহাতি বোলার। নিউজিল্যান্ডের বিপক্ষে তাই দ্বিতীয় টেস্টে মাঠে দেখা যাচ্ছে না পেসার পিটার সিডলকে।

দুই ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে স্মিথ-ওয়ার্নাররা। ওয়েলিংটনে অনুষ্ঠিত দুই দলের মধ্যকার প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে ইনিংস ও ৫২ রানে হারের লজ্জায় ডোবায় অজিরা। দুই ইনিংসে মোট ২০ ওভার বল করে তিনটি উইকেট লাভ করেন সিডল।

আগামী ২০ ফেব্রুয়ারি, শনিবার দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে দু’দল। এ ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। ক্রাইস্টচার্চে বাংলাদেশ সময় ভোর সাড়ে তিনটায় খেলা শুরু হবে।

Facebook Comments