পাবানায় অপহৃত দুই বান্ধবী আশুলিয়ায় উদ্ধার

পাবনা জেলা থেকে অপহৃত দুই তরুনীকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় আটক করা হয় তিন অপহরনকারীকে।

শুক্রবার গভীর রাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় অভিযান চালিয়ে আজম কাজীর বাড়ির একটি কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরির্দশক অভিজিৎ চৌধুরী জানান, গত ১৮ জানুয়ারী পাবনা জেলার সাথীয়া ও সুজানগর থানার বাসিন্ধা দুই বান্ধবীকে পোশাক কারখানায় কাজ দেয়ার কথা বলে কৌশলে পাশ্ববর্তী আমিনপুর থানার তিন যুবক তাদের আশুলিয়ার ঘোষবাগে একটি বাড়িতে আটকে রাখে। এ বিষয়ে সাথীয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। মুঠোফোনের সূত্র ধরে জানা যায় তারা আশুলিয়া থানায় অবস্থান করছে। সেই সূত্র ধরে অভিযান চালিয়ে দুই বান্ধাবী উদ্ধার করা হয়। আটক করা হয় অভিযুক্ত তিন ব্যক্তিকে।তাদের পাচারের উদ্দেশ্যে কিবা অন্য কোন অসৎ কাজে যুক্ত করার জন্য আনা হয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

উদ্ধার হওয়ার মুন্নী পাবনার সাথীয়া থানার আরতাই গ্রামের মো. মুনাফ মোল্লার মেয়ে। অপর মুন্নী পাবানার সুজানগর থানাধীন বনগ্রামের মুনাফ শেখের মেয়ে।

আটক ব্যক্তিরা হলো পাবনার আমিনপুর থানার চরগবিন্ধপুর গ্রামের শামসুল পারমানিকের ছেলে আনোয়ার হোসেন ও একই এলাকার রওশন পারমানিকের ছেলে মো. মমিন। এছাড়া একই থানার দূর্গাপুর গ্রামের হাজী মুকসেদের ছেলে মো. শাহাজাহান।

আটক ব্যক্তিদের পাবনা সাথীয়া থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানায় আশুলিয়া থানা পুলিশ।

Facebook Comments