বায়ার্ন ছাড়ার ইঙ্গিত দিলেন নয়্যার

অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ম্যানুয়েল নয়্যায়ের বর্তমান চুক্তির মেয়াদ বাকি আর তিন বছর। তবে বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের হয়েই ক্যারিয়ারের ইতি টানছেন না ম্যানুয়াল নয়্যার। অদূর ভবিষ্যতে বায়ার্ন মিউনিখ ছাড়ার ইঙ্গিত দিয়েছেন ২৯ বছর বয়সী এ জার্মান গোলরক্ষক।

শালকে ছেড়ে ২০১১ সালে বায়ার্নে পাড়ি জমানোর পর বাভারিয়ানদের হয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন নয়্যার। ব্রাজিল বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস জেতার পাশাপাশি তিনি ২০১৪ ব্যালন ডি’অরের সেরা তিনে থেকে তৃতীয় হন। এছাড়াও টানা তিন বছর ধরেই ফিফার ফিফপ্রো বিশ্বসেরা একাদশে জায়গা করে নিয়েছেন নয়্যার।

তবে ক্লাব পর্যায়ে বায়ার্নের হয়ে দুর্দান্ত ফর্মে থাকলেও ঠিকানা বদলের ইঙ্গিত দিয়ে রাখলেন নয়্যার, ‘বায়ার্ন মিউনিখে আমি বেশ ভালোই আছি। তবে কোনো একদিন যে অ্যালিয়াঞ্জ অ্যারেনা ছাড়ব না সে সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছি না। তবে আমার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৯ সালে। এখন তো মাত্র জানুয়ারি ২০১৬।’

উল্লেখ্য, প্রথম মৌসুমে (২০১১-১২) কোনো শিরোপার স্বাদ না পেলেও এখন টানা চারটি বুন্দেসলিগা শিরোপা জয়ের পথে হাঁটছেন নয়্যার। এছাড়াও বায়ার্নের হয়ে দু’টি জার্মান কাপ, একটি করে জার্মান সুপার কাপ, চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ ট্রফি জেতেন।

Facebook Comments