সাতক্ষীরায় এসএমই ও কৃষি ঋণ বৃদ্ধিকল্পে মতবিনিময়

‘উদ্যোক্তা তৈরীর সোপান, এসএমই ঋণের অবদান’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় এসএমই ও কৃষি ঋণ প্রবাহ বৃদ্ধিকল্পে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনতা ব্যাংক লিমিটেড সাতক্ষীরা ও বাংলাদেশ ব্যাংকের যৌথ আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জনতা ব্যাংক সাতক্ষীরা এরিয়া অফিসের উপ মহাব্যবস্থাপক মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক খুলনার নির্বাহী পরিচালক মহা. নাজিমুদ্দিন।

এসময় তিনি বলেন, ‘কর্মসংস্থান ও উদ্যোক্তা সৃষ্টিতে এসএমই খাতকে আরো জোরদার করতে হবে। পাশাপাশি কৃষি ঋণ প্রবাহ বৃদ্ধির কার্যক্রম আরো জোরদার করতে হবে’।

মহা. নাজিমুদ্দিন বলেন, ‘উদ্যোক্তা তৈরীর জন্য এসএমই ঋণ ব্যবস্থা গুরুত্বপূর্ণ অবদান রাখবে। একই সাথে এ জেলায় কৃষি ঋণ প্রবাহ বৃদ্ধি জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে’।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয় খুলনার জেনারেল ম্যানেজার মো. কবির আহম্মদ।

সভায় সাতক্ষীরা’র বিভিন্ন রাষ্ট্রায়ত্ব ব্যাংক, বেসরকারি ব্যাংক ও নন ব্যাংকের ব্যবস্থাপকসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি ও প্রিন্ট-ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জনতা ব্যাংক সাতক্ষীরা এরিয়া অফিসের এজিএম রোকনুজ্জামান।

Facebook Comments

Leave a Reply