সাব্বির দ্যা ভ্যাম্পায়ার রহমান’ : ড্যানি মরিসন

ধারাভাষ্যে ড্যানি মরিসন বলছেন ‘সাব্বির দ্যা ভ্যাম্পায়ার রহমান’। পাশের কক্ষ থেকে তা স্পষ্ট শোনা যাচ্ছিল। সাব্বির সম্পর্কে এ কথা না বলার কোনো কারণ নেই!

অসাধারণ ব্যাটিং করে ড্যানি মরিসনের মন জয় করে নিয়েছেন সাব্বির। সদা হোস্যেজ্জল নিউজিল্যান্ডের প্রাক্তন এ ক্রিকেটার বিপিএলের মাঝপথ থেকে ধারাভাষ্য দিয়ে আসছেন। তার ধারাভাষ্যে বেশ বৈচিত্র্য রয়েছে।

ধারাভাষ্য রুম মাতিয়ে রাখা মরিসন রোববার এলিমিনেটর ম্যাচও মাতিয়ে রাখেন। বরিশাল বুলসের ইনিংসের দশ ওভার পর ধারাভাষ্যে এসে সাব্বিরকে সেখান থেকেই অনুপ্রাণিত করতে থাকেন মরিসন। ভিন্ন ভিন্ন উপমায় জাতীয় দলের এ ক্রিকেটারকে প্রশংসায় ভাষায় তিনি।

আরাফাত সানীর করা ইনিংসের ষোলতম ওভারের শেষ বলে মিডউইকেটের উপর দিয়ে ছক্কা হাকান সাব্বির। হাঁটু মুড়ে বসে সাব্বিরের অসারধারণ এ শট দেখে ধারাভাষ্যে মরিসন বলেন,‘সাব্বির দ্যা ভ্যাম্পায়ার রহমান’।

সাব্বির অবশ্য ম্যাচ শেষ করে সাজঘরে ফিরতে পারেননি। ৪৯ বলে সাত চার ও তিন ছক্কায় তার সাজানো ৭৯ রানের ইনিংস থামে ড্যারেন স্যামির অসাধারণ এক ক্যাচে।

জয় নিশ্চিত হওয়ার পর দৌড়ে মাঠে ঢুকে পড়েন সাব্বির রহমান। ক্যামেরার সামনে হাত মুষ্টি করে বলেন, ‘কামোন, ইয়েস’। তা দেখে আবারও মরিসন, ‘সাব্বির ইউ বিউটি। দ্যা ভ্যাম্পায়ার রহমান’।

Facebook Comments

Leave a Reply