এবার বিয়ের পিঁড়িতে বিপাশা বসু!

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এটা কিন্তু অন্য লোকজনের কথা নয়, নিজেই বিয়ের ঘোষণা দিয়েছেন ‘বিপস’। পাত্রটি কে, সে ব্যাপারে কিচ্ছুটি বলেননি এখনো। তবে বলিউড অন্দরের খবর, করণ সিং গ্রোভারের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বিপাশা ও করণকে নিয়ে বলিউডে গুঞ্জন বহুদিনের। কাজের ফাঁকে সময় পেলেই ওঁরা নাকি একসঙ্গে ছুটি কাটাতে যান! একসঙ্গে ওয়ার্কআউট করেন! একসঙ্গে নাকি পার্টিও করেন! অবশ্য অনেকে বলেন, ওনারা নাকি একসঙ্গে থাকেনও!

image

যদিও সেসব ‘গুঞ্জন’ উড়িয়ে দিয়ে বিপাশা বরাবর বলে এসেছেন, তিনি নাকি করণের সঙ্গে মোটেই প্রেম করেন না! এসব নাকি স্রেফ নিন্দুকদের অপপ্রচার! কিন্তু বিপাশা আর করণের ছবি মাঝেমধ্যেই বিপাশা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেসব পোস্টের ছবি কিন্তু অন্য কথা বলে। তবে বিপাশা-করণের সম্পর্ক নিয়ে বিপাশা মুখ খুলতে না চাইলেও এ সম্পর্কের বিষয়ে রাখঢাক করতে চান না করণ সিং গ্রোভার। তিনি কিন্তু জানিয়ে দিয়েছেন, বিপাশার সঙ্গে একসঙ্গে সময় কাটাতে তিনি ভালোবাসেন। করণের সাফ জবাব, বিপাশা আমার খুব ভালো বন্ধু। তাই কারো কোনো কথায় আমি ভয় পাই না। ফলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশা বসুর বিয়ের সম্ভাবনা নিয়ে গুঞ্জনের পারদ ক্রমে চড়ছেই।

সম্প্রতি বিপাশার বিয়ের জল্পনা বিপাশা উসকে দিয়েছেন। একটা টুইট ঘিরেই এ গল্প জমেছে। কয়েক দিন আগে যুবরাজ সিং ও হ্যাজেল কিচের বাগদান হয়ে গেল। তার পরেই বিপাশা টুইট করে যুবরাজকে অভিনন্দন জানান। উত্তরে যুবরাজ বিপাশাকে লেখেন, ‘থ্যাংকস বিপস কুমারী। এবার তোমার পালা।’ বিপাশা তাঁর উত্তরে লেখেন, ‘এবারে আমার নম্বর খুব তাড়াতাড়ি আসবে।’

বুঝতেই পারছেন, বিয়ের আলাপ উসকে দেওয়ার মতোই কথা বলেছেন বিপাশা। এমন জবাবের পর এই আলাপ তো না জমলেই বিস্ময়কর হতো!

Facebook Comments

Leave a Reply