বিশ্বে ৩৪ দেশে ৯৪ স্ত্রী রয়েছে যে ব্যক্তির

pagolডেস্ক রিপোর্ট : পৃথিবীর কোন না কোন প্রান্তে প্রতিদিনই ঘটে চলেছে আজব আজব সব কাণ্ড। বিয়ে নিয়ে কম মাতামাতি হয় বিশ্বজুড়ে। সে ধারাবাহিকতায় বিয়ে করে বিশ্বরেকর্ড অনেক হয়েছে। মহাশূন্যে বিয়ের রেকর্ড যেমন রয়েছে তেমনি পাহাড়ের চূড়ায় বিয়ের রেকর্ডও রয়েছে। সবচেয়ে বেশি বিয়ের রেকর্ডের দাবিদার হয়েছেন ব্রিটিশ লাভ বার্ড জন অ্যাড্রেস। ৩৫ বছরের জন বিয়ে করা শুরু করেন ২৩ বছর বয়স থেকে। বর্তমানে তার ৩৪টি দেশে ৯৪জন স্ত্রী রয়েছে। ৬ মাস আগে ৯৪ তম বিয়েটি করেন তিনি। ফ্রান্স থেকে ফিনল্যান্ড, জাপান থেকে জার্মান, যুক্তরাষ্ট্র থেকে আর্জেন্টিনা। কোন দেশে নেই তার স্ত্রী!
আসলে বিশ্বের বিভিন্ন দেশের নারীদের বিয়ে করাটা ওর শখ। মাসে ছবি এঁকে আর বিভিন্নভাবে যে টাকাটা রোজগার করেন সেখান থেকে কিছুটা নিজের জন্য সরিয়ে রেখে বাকি টাকাটা ৩৪ভাগে ভাগ করে দেন স্ত্রী-দের। কোনও লুকনো ছোপানোর গল্প নেই। ৩৪ জন স্ত্রীই জানেন তাদের আরও ৩৩জন সতীন আছে। জন অ্যাড্রেসের পদবির মতই ওর প্রেমের কোনও ঠিকানা নেই। ছবি এঁকে বিশ্বভ্রমণ করে। আর জুটিয়ে ফেলে প্রেমিকা, সেখান থেকে বিয়ে।
জন বলছেন, তিনি কাউকে ঠকান না। প্রেমের বিষয়ে তো নয়ই। বিয়ের আগে নিজের আগের সব প্রেম-পরিণয়ের কথা জানিয়ে দেন। কিন্তু প্রশ্ন হল সবচেয়ে বেশি সময় জন কোন স্ত্রীর সঙ্গে কাটান? জন নিজে বলছেন, জার্মান প্রেমিকা আনার সঙ্গে। আনাও ছবি আঁকে। মাসে বড়জোড় দু-তিনজন স্ত্রী-এর সঙ্গে দেখা করে পারেন। ১৩ নম্বর স্ত্রী-এর সঙ্গে তো বছর দুয়েক দেখাই হয়নি জনের। তো চেষ্টা করেন মাসে অন্তত একবার নিজের ৯৪টি স্ত্রীর সঙ্গে অন্তত একবার করে দেখা করার।

Facebook Comments

Leave a Reply