শেষ মুহুর্তে ডি ব্রুইনের চমক, জয় পেয়েছে ম্যানসিটি

D bruinস্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের ম্যাচে শেষ মুহূর্তের নাটকীয় গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। যোগ করা সময়ে কেভিন ডি ব্রুইনের গোলে ২-১ ব্যবধানে সেভিয়াকে হারিয়েছে সিটিজেনরা।
একই রাতে ড্রয়ে আবারও পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টারের অপর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। রাশিয়ান ক্লাব সিএসকেএ মস্কোর বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে রেডডেভিলসরা।
বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ডি গ্রুপের ম্যাচে নিজেদের মাঠ ইতিহাদে শুরু থেকেই কোণঠাসা ছিল ম্যানসিটি। মুহুর্মুহু আক্রমণে তাদের ব্যস্ত করে তোলে সেভিয়া। দলের অন্যতম সেরা স্ট্রাইকার সার্জিও আগুয়েরা, ডেভিড সিলভা না থাকায় স্প্যানিশ ক্লাব সেভিয়া আক্রমণের ঝড় বইয়ে দেয় সিটির ডি-বক্সে। ফলে ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ক্লাবটি।
তবে ম্যাচের ৩০ মিনিটেই ডি বক্সের মধ্যে থেকে ডান পায়ের শটে সেভিয়াকে ১-০ গোলে এগিয়ে দেন কোনোপ্লাইয়াঙ্কার। ঘরের মাঠে পিছিয়ে পড়ে আক্রমণাত্মক ফুটবল শুরু করে সিটি। তবে আত্মঘাতী গোলের কল্যাণেই সমতায় ফেরে সিটি। ম্যাচের ৩৬ মিনিটে ডি বক্সে উইলফ্রেড বোনির শট আদিল রামির পায়ে লেগে দিক পাল্টে সেভিয়ার জালে জড়ায়।
১-১ ব্যবধানে সমতায় থাকার পর ম্যাচের শেষ মুহূর্তে সিটিজেনের ভাগ্য গড়ে দেন কেভিন ডি ব্রুইন। যোগ করা সময়ে ডি বক্সের মধ্যে থেকে বাঁ পায়ের জোরালো শটে জয়সূচক গোলটি করেন বেলজিয়ামের এই মিডফিল্ডার।
এই জয়ে গ্রুপ পর্বের দ্বিতীয় স্থানে থাকা সিটির পয়েন্ট তিন ম্যাচে ৬। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩।
এদিকে অপর ম্যাচে সিএসকেএ মস্কোর মাঠে ম্যাচের ১৫ মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ৬৪ মিনিটে অ্যান্তেনিও ভ্যালেন্সিয়ার কল্যাণে সমতায় ফেরে লুইস ফন গালের দল। ১-১ ব্যবধানে সমতায় ফেরার পর আর কোনো গোল হয়নি ম্যাচটিতে। ফলে পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়তে হয়েছে দুই দলকে।
এ ড্রয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ইউনাইটেডের পয়েন্ট ৪। সমান পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মস্কো।

Facebook Comments

Leave a Reply