পিএসজি রিয়াল সমানে সমান

Ronalস্পোর্টস ডেস্ক : পারল না রিয়াল মাদ্রিদ, পারল না প্যারিস সেন্ট জার্মেই। চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘এ’তে নিজেদের তৃতীয় ম্যাচে গোলশূণ্য ড্র করেছে দু’দল। ফলে পয়েন্ট ভাগাভাগি করে নিল স্প্যানিশ ও ফ্রেঞ্চরা।
বুধবার (২২ আগস্ট) মধ্যরাতে পার্ক দেস প্রিন্সেসে মুখোমুখি হয় রিয়াল ও স্বাগতিক পিএসজি। তবে ম্যাচে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হলেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি কেউ। ফলে তিন ম্যাচ শেষে দু’দলেরই এখন সাত পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে রিয়াল।
এ ম্যাচে দু’দলের মিলিয়ে তারকার অভাব ছিল না। রিয়াল তারকাদের মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদো, টনি ক্রস, সার্জিও রামোস, ইসকো ছিলেন। আরো ছিলেন মার্সেলোর মতো ফুটবলার। অন্যদিকে পিএসজি’র জ্লাতান ইব্রাহিমোভিচ, এডিনসন কাভানি, থিয়াগো সিলভা ও থিয়াগো মোত্তার মতো বড় মাপের তারকার উপস্থিতি ছিল। তবে পুরো ম্যাচে কেউই গোলের দেখা পাননি।
সফরকারী গ্যালাকটিকোরা স্ট্রাইকার গ্যারেথ বেল ও করিম বেনজেমার অনুপস্থিতিতে (ইনজুরি) অবশ্য কিছুটা পিছিয়ে ছিল। ম্যাচের প্রথমার্ধে হেসে রদ্রিগেজ ও রোনালদো নিশ্চিত দুটি সুযোগ নষ্ট করেন। আর বিরতির পর ভালো সুযোগ পেয়েও তা থেকে গোল আদায় করে নিতে ব্যর্থ হয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়নসরা।
ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে রাফায়েল বেনিতেজ ও লরা ব্লার শিষ্যরা।

Facebook Comments

Leave a Reply