হ্যাট্রিক করবেন শেখ হাসিনা : নাসিম

nasimডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে সাধারণ নির্বাচন হবে। আর এ নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হয়ে শেখ হাসিনা হ্যাট্টিক করবেন।
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা অডিটোরিয়ামে বুধবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা যখন ‘চ্যাম্পিয়ন অফ অ্যার্থ’ পুরস্কারে ভূষিত হয়ে জাতিসংঘে মাথা উঁচু করে বক্তব্য রাখছেন, ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিদেশিদের হত্যা শুরু করেছেন।
তিনি আরো বলেন, রাজনীতির নামে খালেদা জিয়া স্বাধীনতা বিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে দেশে ধ্বংসাত্মক কাজে লিপ্ত হয়ে পড়েছেন। তার সব অপকর্ম কঠোরহস্তে মোকাবেলা করা হবে।
উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, দেশের সব সেক্টরে উন্নয়ন হচ্ছে। কৃষিক্ষেত্রে বিপ্লব ঘটেছে। দেশে খাদ্য ঘাটতি নেই। বাংলাদেশ থেকে এখন খাদ্য অন্যদেশে রপ্তানি করা হচ্ছে। বিদ্যুতের সংকট দূর হচ্ছে। কঠোর হস্তে জঙ্গি দমন করা হচ্ছে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ও দেশ পরিচালনায় শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য ম. ম. আমজাদ হোসেন মিলন, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাত আরা হেনরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিন্নাহ আলমাজি প্রমুখ।

Facebook Comments

Leave a Reply