সুস্থ বিনোদনের মাধ্যমে যুব সমাজকে মাঠমুখী করতে হবে-এমপি গোপাল

pic-3ফজিবর রহমান বাবু, দিনাজপুর : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সুস্থ বিনোদনের মাধ্যমে যুব সমাজকে মাঠমুখী করতে হবে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধূলা চর্চার বিকল্প নেই।
২৮ সেপ্টেম্বর দিনাজপুরের বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী’র আয়োজনে মনি স্যার স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিকেল ৩টায় চুড়ান্ত খেলায় সৈয়দপুর ফুটবল একাদশ বনাম বীরগঞ্জ সলিডারিটি ক্লাব প্রতিযোগীতা করে। নির্ধারিত সময়ে খেলায় সমতা থাকায় পরে ট্রাইবেকারে খেলার ফলাফল নির্ধারণ করা হয়। এতে বীরগঞ্জ সলিডারিটি ক্লাব ২ গোল করে রানার্স আপ ও সৈয়দপুর ফুটবল একাদশ ৩ গোল করে চ্যাম্পিয়ন হয়। পরে বিকেল ৬ টায় ফুটবল টুর্ণামেন্ট বিজয়ী দলের রানার্স আপ ও চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরী ও মনি স্যারের স্ত্রী তাপতী সাহা প্রমুখ।
উল্লেখ, গত ১৬ সেপ্টম্বর বুধবার মনি স্যার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে। বীরগঞ্জ যুবলীগের সাধারন সম্পাদক ও পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি মো. মোছাদ্দেক হোসেন চুড়ান্ত খেলাটি পরিচালনা করেন।
এদিকে রাত ৮ টায় দিনাজপুরের কাহারোল উপজেলার ৫ নং সুন্দপুর ইউনিয়নের কান্তনগর যুব উন্নয়ন সংঘের মাঠে অনুষ্ঠিত কান্তনগর যুব উন্নয়ন সংঘ ও পাঠাগার আয়োজনে ঈদ পূনর্মিলনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এমপি গোপাল।
পূনর্মিলনী অনুষ্ঠানে ৫ নং সুন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক চৌধুরী, উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী, জেলা ওলামালীগের সভাপতি হাফেজ মাও. মো. শওকত আলী ও বিশিষ্ট সমাজসেবক বজলুল করিম বাবলু। অনুষ্ঠান শেষে ছাত্রদল ও যুবদল থেকে আসা প্রায় ৫০ জন এমপি গোপালের হাতে ফুলেল শুভেচ্ছা দিয়ে ছাত্রলীগ ও যুবলীগে যোগদান করে।
অন্যদিকে কাহারোলে এমডিজি হতে এসডিজি বাংলাদেশের অর্জন ও প্রত্যাশা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাফল্য উপলক্ষ্যে কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

Facebook Comments

Leave a Reply