অবশেষে জয়খরা কাটাল ন্যাপোলি

HIguস্পোর্টস ডেস্ক : অবশেষে জয়ের খরা কাটাল নাপোলি। ল্যাজিওকে ৫-০ গোলে বিধ্বস্ত করে তারা মৌসুমের প্রথম জয় পেয়েছে। দলের হয়ে জোড়া গোল করেন আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েইন।
সাও পাওলো স্টেডিয়ামে খেলা শুরুর ১৪ মিনিটে হিগুয়েইনের গোলে লিড নেয় নাপোলি। ৩৫ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যালান মারকুইস লিড দ্বিগুন করেন। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।
দ্বিতীয়ার্ধে দুই ইতালিয়ান স্ট্রাইকার লরেঞ্জো ইনসাইন (৪৭) ও মানোলা গ্যাব্বিয়াদিনি (৭৯) গোল করেন। আর ৫৯ মিনিটে হিগুয়েইন তার জোড়া ‍গোল পূরণ করেন। গোল পরিশোধ করার মতো নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি ল্যাজিও।
পুরো ম্যাচে তারা ১০টি প্রচেষ্টায় গোলমুখে মাত্র একটি শট নেয়। অন্যদিকে, ৬৪ শতাংশ বল দখলে রেখে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় স্বাগতিকরা। ম্যাচ শেষে তাই দাপুটে জয়ের তৃপ্তি নিয়ে মাঠ ছাড়ে মাউরিজিও সারির শিষ্যরা।
পয়েন্ট টেবিলে এখনো নিচের সারিতেই রয়েছে নাপোলি। চার ম্যাচ শেষে এক জয়, দুই ড্র ও এক পরাজয়ে পাঁচ পয়েন্টে তাদের অবস্থান ১১ নম্বরে। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে একধাপ উপরে ল্যাজিও। চার ম্যাচে শতভাগ জয়ে শীর্ষে ইন্টার মিলান।

Facebook Comments

Leave a Reply