আসামি ধরতে গিয়ে ৭ পুলিশ আহত

Police9vcwদিনাজপুর: বীরগঞ্জে আসামি ধরতে হামলার শিকার হয়েছেন পুলিশ কর্মকর্তারা। এসময় আহত হয় ছয় উপপরিদর্শক (এসআই) ও এক কনস্টেবল।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে বীরগঞ্জ পৌর শহরের কলেজ মোড় এলাকায় নুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

আসামির নাম আলমগীর হোসেন (৩৫)। তিনি বীরগঞ্জ পৌর শহরের কলেজ মোড় এলাকার নুর ইসলামের ছেলে। তার বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে মামলা রয়েছে। তাকে ধরতে রাতে তার নিজ বাড়িতে অভিযান চালালে এ হামলা করা হয়।

আহত কর্মকর্তারা হলেন- এসআই মো. গাবুর আলী (৫২), এসআই মো. নাজমুল হোসেন (৩৯), এসআই মো. জাহাঙ্গীর (৩২), এসআই উত্তম কুমার (৩৩), এএসআই প্রভাত চন্দ্র রায়(৪২), এএসআই মো. মশিউর রহমান (৩৮) ও পুলিশ সদস্য মো. মোজাম্মেল হক (৩৭)।

আহত এসআই নাজমুল হোসেন জানান, ছিনতাই মামলার আসামি আলমগীর হোসেনকে ধরতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় আলমগীর আমাদের ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে থানায় নিয়ে আসার সময় তার পরিবারের লোকজন হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। হামলায় ছয় অফিসারসহ পুলিশ সদস্য আহত হয়।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মোস্তাফিজুর রহমান জানান, আহত পুলিশ সদস্যরা বর্তমানে আশঙ্কামুক্ত।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আলমগীর মোটরসাইকেল ছিনতাই, মাদক ও পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলার আসামি। তার বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

Facebook Comments