পুরান ঢাকার ডাকাত সর্দার সাগরসহ গ্রেপ্তার ৫

Press-Photoঢাকা: রাজধানীতে পৃথক দুটি অভিযানে পুরান ঢাকার শীর্ষ সন্ত্রাসী ডাকাত সর্দার সাগরসহ দুজন এবং অস্ত্র বেচাকেনার সময় তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে তিনটি বিদেশি আগ্নেয়াস্ত্র, ২০ রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

ডিএমপি মিডিয়া সেল সূত্রে জান যায়, গত ২১ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকায় চাপাইনবাবগঞ্জ জেলা থেকে অস্ত্র বিক্রির জন্য ঢাকায় এলে মো. এমদাদ হোসেন (৩৬), মো. দেলোয়ার হোসেন (২৪) ও মো. চাঁন মিয়াকে (৪৫) গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে দুটি অস্ত্র, তিনটি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর এক অভিযানে বুধবার ভোর সাড়ে ৪টার দিকে কোতোয়ালি এলাকার ওয়াইজঘাট থেকে পুরান ঢাকার শীর্ষ সন্ত্রাসী ডাকাত সাগর গ্রুপের দলনেতা সাগর হোসেন,  জুলহাস, সিফাত, দীপু, ডাকাত সাগর এবং তার এক সহযোগী আলামিন, আকাশকে গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের হেফাজত থেকে একটি অস্ত্র, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি চাঁপাতি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দলনেতা সাগর পুরান ঢাকার নব গঠিত ডাকাত সাগর গ্রুপের দলনেতা বলে জানায়। তার বিরুদ্ধে পুরান ঢাকা এলাকায় হত্যা, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত সন্দেহে কমপক্ষে আটটি মামলা আছে।

গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ (দক্ষিণ) এর উপ-পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়ের নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ছানোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার মো. আহসান হাবীবের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

Facebook Comments