জেসিকা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে

Jhenidah jasika Photo 05-04-15UUআলিফ আবেদীন গুঞ্জন,ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ জেলার এজি অফিসের জুনিয়র অডিটর রেজাউল ইসলাম ও জামিলা আখতার রিনার কন্যা মেধাবী ছাত্রী নওশীন তাবাসসুম জেসিকা বাংলাদেশ কিন্ডার এ্যাসোসিয়েশন আয়োজিত ঝিনাইদহ জেলার অত্যন্ত পরিচিত কিন্ডার গার্টেন এম এন ইন্টারন্যাশাল কিন্ডার গার্টেন স্কুলের কেজি শ্রেণী থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
জেসিকা শ্রেণীকক্ষে অধ্যায়নেও অত্যন্ত মনোযোগী ও মননশীলতার পরিচয় দিচ্ছে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান জানিয়েছেন। তিনি আরও জানান, কেজি শ্রেণী থেকে জেসিকা যে ফলাফল করে যে সফলতার পরিচয় দিয়েছে। তাতে আগামীতে তাকে আরও গাইড দিলে আশানুরূপ ফলাফল করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
জেসিকার মা জামিলা আখতার রিনা জানান, বর্তমান শিক্ষা ব্যবস্থা এক প্রতিযোগীতামূলক। এখানে শিক্ষার্থীদের সঙ্গে পিতা-মাতাদেরও অনেক পরিশ্রম করতে হয়। তিনি জানান, জেসিকার ছোট বেলা থেকে পড়াশুনার প্রতি আগ্রহ লক্ষ্য করা গেছে। আগামীতে সে যাতে আরও ভালো ফলাফল করতে পারে সে জন্য স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া কামনা করেছেন। সেই সাথে তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক-শিক্ষিকাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

Facebook Comments