বাসপাচায় প্রাণ গেল ৩ মাহেন্দ্র যাত্রীর

ময়মনসিংহের গৌরীপুরে বাসচাপায় ৩ মাহেন্দ্র যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গাওরামগোপালপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন নেত্রকোনার কেন্দুয়ার গন্ডা গ্রামের রাজবের স্ত্রী শান্তি রানী (২৬), গন্ডা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে রিয়াদ মিয়া (২৩) ময়মনসিংহের ঈশ^রগঞ্জের বাঘবেড় গ্রামের পারভেজ মিয়ার স্ত্রী শিরিন আক্তার (৩০)।

জানা গেছে মঙ্গলবার ময়মনসিংহ থেকে একটি মাহেন্দ্র যাত্রী নিয়ে ঈশ্বরগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গাওরামগোপালপুর আসতেই বিপরীত দিক  থেকে আসা একটি বাস চাপা  দেয় মাহেন্দ্রকে।

এ সময়  শান্তি রানী ঘটনাস্থলে নিহত ও আরো ৬ জন যাত্রী আহত হন। খবর  পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস টিম ও গৌরীপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারায় যান শিরিন আক্তার ও রিয়াদ মিয়া।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। ঘাতক বাস জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Facebook Comments