বাংলাদেশ সোসাইটি ও আল হিলাল হাসপাতালের কোয়ারেন্টাইন চুক্তি

প্রবাস ডেস্ক : বাহরাইনে বাংলাদেশি পতাকাবাহী সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি বাহরাইন ও আল হিলাল হাসপাতালের মধ্যে ‘সুলভ মূল্যে’ কোয়ারেন্টাইনের জন্য একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) রাত ৮টায় চুক্তি হয়।

বাহরাইনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের (এনএইচআরএ) নির্দেশনায় যেসব প্রবাসী দেশটিতে আগমন করবেন তাদেরকে অবশ্যই ১০ দিনের কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। প্রবাসী বাংলাদেশিরা কোয়ারেন্টাইনের জন্য হোটেল ভাড়া করতে হিমশিম খাচ্ছিলেন।

এসব প্রবাসীদের কথা চিন্তা করেই শুধুমাত্র বাংলাদেশিদের জন্য মানসম্মত ও মনোরম পরিবেশে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করল বাংলাদেশ সোসাইটি।

বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব (লেবার কাউন্সিলর) শেখ মুহাম্মদ তৌহিদুল ইসলামের উপস্থিতিতে চুক্তিপত্রে স্বাক্ষর করেন সোসাইটির কেন্দ্রীয় সভাপতি আসিফ আহম্মেদ ও আল-হিলাল হাসপাতালের সিইও চিকিৎসক শরৎ চন্দ্র।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সোসাইটির সহ-সভাপতি মাজহারুল হক নয়ন, সাধারণ সম্পাদক সবুজ মিলন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবুল বাশার, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মোমিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, প্রচার সম্পাদক ইব্রাহিম গালিব, হুরা টিমের সভাপতি হাশেম রানা, সিত্রা টিমের সভাপতি ইউসুফ, মানামা টিমের সভাপতি ইসরাফিল।

এছাড়া আল-হিলাল হাসপাতালের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৫ জুলাই বাংলাদেশ সোসাইটি ও এসটার মেডিকেলের মধ্যে করোনাভাইরাস (পিসিআর) পরীক্ষার একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

Facebook Comments