সাংবাদিক কামাল এর মায়ের ইন্তেকাল

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শার্শা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও জবস্ টিভির বেনাপোল প্রতিনিধি মোঃ কামাল উদ্দিন বিশ্বাস এর মাতা মেহেরুন নেছা ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

মরহুমা মেহেরুন নেছা বেনাপোল পোর্ট থানাধীন গাতীপাড়া গ্রামের মৃত আলাউদ্দিন বিশ্বাসের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮০) বছর।

জানা যায়, তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন থাকা কালিন তিনি ভারতীয় ভেরিয়েন্ট নামক করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরবর্তীতে তিনি যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। অবশেষে আজ বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে তিনি সবাইকে কাঁদিয়ে চিরদিনের জন্য চলে যান না ফেরার দেশে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৬ মেয়ে, নাতি-নাতনি, পুতা-পুতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিকভাবে সূত্রে জানা যায়, আজ মাগরিব বাদ নিজ বাসভবনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ হবে।
এসময় জাতীয় সাংবাদিক সংস্থা’র শার্শা উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব এইচ এম আবুল বাশার গভীর শোক প্রকাশ করে বলেন, সাংবাদিক কামাল আমার ছোট বেলার বন্ধু। সেই সুবাদে তার গোটা পরিবারের সাথে একটা পারিবারিক সম্পর্ক আমার। আজ তার মা এ পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। আমি তার মায়ের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন। আমিন।

Facebook Comments