লাইভে ক্ষমা চাইলেন এনিমেল এবিউজে অভিযুক্ত তাপসী

হাজার হাজার বিড়াল প্রেমীদের অভিযোগে নাকাল হয়ে শেষ মেষ ফেসবুক লাইভে এসে ক্ষমা চাইলেন ‘পুচি ফ্যামিলি’র স্বত্ত্বাধিকারী তাপসী দাস।
গেল বছর করোনায় ঘরবন্দী সময়ে বিড়ালদের কার্যকলাপ নিয়ে ভিডিও তৈরি করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তাপসী দাস, তার ফেসবুক পেইজ ‘পুচি ফ্যামিলি’র মাধ্যমে। প্রথম দিকে ভিডিওগুলো বিনোদন ভিত্তিক থাকলেও, ধীরে ধীরে সেখানে এনিম্যাল এবিউজের ছাপ লক্ষ্য করতে থাকেন দর্শক শ্রোতাগণ। এখানে উল্লখ্য, বিড়ালের প্রতি বাচ্চাদের বিশেষ আকর্ষন থাকায় পুচি ফ্যামিলি’র অনেকাংশ ফলোয়ার বাচ্চারাই হয়ে থাকে৷ অনেকের অভিযোগ, ভিডিওগুলোতে ইদানিং এডাল্ট কন্টেন্ট এবং অশ্রাব্য গালি’ও ব্যবহার করা হয়েছে। এমন শত শত অভিযোগের ভিত্তিতে পুচি ফ্যামিলি বয়কটের জন্যে রীতিমত বিভিন্ন গ্রুপও খুলেছেন প্রানী প্রেমীগণ; যেটাকে তাপসী প্রকৃতপক্ষে ‘সংঘবদ্ধ চক্র’ আখ্যা দিয়েছেন।

অনেক তর্ক আর বিতর্কের পরে শেষে রাস্তায় কুড়িয়ে পাওয়া বিড়ালের তথাকথিত আশ্রয় দানকারী পুচি ফ্যামিলি শেল্টার হোমের ও’নার তাপসী দাস তার পেইজে এসে অসতর্কার হেতু দেখিয়ে ক্ষমা চেয়েছেন সকলের কাছে। পুচি ফ্যামিলি পেইজ থেকে সংগৃহীত তার স্ট্যাটাসটি নিম্নে হুবহু তুলে ধরা হল-

আমি তাপসী, পুচি ফ্যামিলি ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল আমি পরিচালনা করি। এই পেইজের বয়স খুব একটা বেশি না। এই অল্প সময়ের চলার পথে আমার অনিচ্ছাকৃত ও অসতর্কতাবশত কিছু ভুলত্রুটি হয়ে থাকতে পারে, যা হয়তো কারো খারাপ লেগে থাকতে পারে। আমি আমার অনিচ্ছাকৃত ও অসতর্কতাবশত ভুলত্রুটির জন্যে আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আপনাদের কাছে আমার একান্ত আবেদন আপনারা আমার অনিচ্ছাকৃত ও অসতর্কতাবশত ভুলগুলোকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং ক্ষমা করবেন।
আপনারা আমার ভিউয়ার, আপনারা আমাকে শিখাবেন এবং আমার অনিচ্ছাকৃত ভুলগুলো ধরিয়ে দিবেন, কারণ আপনাদের মতো আমিও একজন মানুষ, আর মানুষ মাত্রই ভুল করতে পারে। আমি ভবিষ্যতে আরো সতর্ক থাকবো যাতে আমার পরবর্তী কন্টেন্ট/ভিডিও গুলোতে ভুলত্রুটি এড়ানো যায়।
তাছাড়া আমার কোন কন্টেন্ট/ভিডিও আপনাদের যদি খারাপ লাগে বা নতুন কোনো কন্টেন্ট/ভিডিও তৈরিতে সাজেশন দেয়ার থাকলে সেগুলো আমাকে ইমেইল করে জানান। আমি সেগুলো শুধরে নিবো, এবং আপনাদের সাজেশন অনুযায়ী কন্টেন্ট/ভিডিও তৈরি করার চেষ্টা করব।
আপনাদের ক্ষমাসুন্দর ও সহৃদয় সহযোগিতা কামনা করছি। আমার ইমেইল আইডি tapashi.ch@gmail.com
ধন্যবাদ

Facebook Comments