ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিন্টু ইসলাম নামে ১ জন নিহত ও গুরুত্ব আহত ২ জন। থানায় মামলা আটক-১।

এলাকাবাসী জানান, উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া গ্রামে প্রতিদিনের মতো গত বুধবার ছোট ছেলেদের ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। সেখানে খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ লাগে। পরের দিন বৃহস্পতিবার সকালে খেলার বিষয় নিয়ে অভিভাবক পর্যায়ে তর্ক শুরু হলে প্রতিপক্ষের হামলায় মিন্টু ইসলাম ও তার দুই ভাই শাকিল ও ইমরান আহত হন গুরুত্ব জখম। পরে স্থানীয়রা মিন্টু ইসলামসহ আহতদের গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসে। ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মিন্টু ইসলামের অবস্থা অশঙ্খাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়। নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তি করা হলে (৩জুন) শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু ইসলাম মৃত্যুকরণ করেন।

এবিষয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ফুলবাড়ী থানার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বলেন, নিহত মিন্টু ইসলামের ছোট ভাই মোঃ জামরুল ইসলাম বাদি হয়ে একিট হত্যা মামলা দায়ের করেছেন। যার মামলা নং ০২/ ০৩.০৭.২০২১ইং মামলার পরে মোঃ শফিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। অবশিষ্ট্য আসামীদের আইনের আওতায় নেয়ার জোর চেষ্টা চলছে।

Facebook Comments