নিখিলকে নাকি বিয়েই করেননি বলে দাবি করলেন নুসরাত

বিনোদন ডেস্ক : নিজেই এই খবরটি জানিয়েছিলেন তিনি। এরপর থেকেই বলা চলে হৈ চৈ চলছে। স্বামী নিখিল জৈনর সঙ্গে গেল ছয় মাস ধরে আলাদা তিনি। অথচ বাচ্চার বয়স এক মাস। তাই বাচ্চার বাবা কে এ নিয়ে নানা মুখরোচক গল্প বাতাসে উড়ছে।

এমন সময় জানা গেল নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অভিনেতা যশের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়ে ফেলেছেন নিখিল।

এদিকে বোম ফাটিয়ে দিলেন নুসরাত জাহান। তিনি জানালেন, নিখিলকে নাকি বিয়েই করেননি। তার এমন দাবিতে হৈ চৈ বেড়ে গেছে দ্বিগুণ। বিয়ে ছাড়াই তবে এক ছাদের নিচে স্বামী-স্ত্রী হিসেবে থাকছিলেন এই নায়িকা? তবে বিয়ের সাজ পোশাকের ছবিগুলো? আর তুরস্কে জমকালো বিয়ে নিয়ে যে খবরগুলো এসেছিলো গণমাধ্যমে তার সবই কি ভুয়া?

উত্তর জানা যাক নুসরাতের মুখে। তিনি বিয়ে সম্পর্কে ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়।

নুসরাত জাহান আরও বলেন, ‘নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এদিকে সমস্ত গয়না, জামাকাপড় নিখিলের কাছে রয়ে গেছে বলে দাবি করলেন নুসরাত। তবে তার বাচ্চা ও যশের সঙ্গে বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি নায়িকা।

Facebook Comments