সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে দুই ভ্যানচালকের মৃত্যু

খ ম একরামুল হক, সিরাজগঞ্জ থেকে : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে আব্দুল আলিম ও সেলিম রেজা নামে দুই ভ্যান চালকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার রাতে উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রাম ও বাঙ্গলা ইউনিয়নের মোড়দহ গ্রামে এই ঘটনা ঘটে। নিহতেরা হলেন, উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের লাল চাঁদ প্রামানিকের ছেলে ভ্যান চালক আব্দুল আলীম (৩৫) এবং বাঙ্গালা ইউনিয়নের মোড়দহ গ্রামের আব্দুর রহিমের ছেলে ভ্যান চালক সেলিম রেজা (৩২)। বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীর লিটন জানান, রাত ৮টার দিকে আব্দুল আলীম ভ্যান নিয়ে হাওড়া থেকে বড়পাঙ্গাসী দিকে যাচ্ছিলো। তিনি কাশেম সেতুর কাছে পৌছলে বজ্রপাতে মারা যান।
অপর দিকে বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান, সেলিম রেজা সিমলা বাজার এলাকায় ভ্যান চালনোর সময় বজ্রপাতে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ বজ্রপাতে দুইজন নিহত হবার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুইজনের পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান প্রদানের প্রক্রিয়া চলছে।

Facebook Comments