৫ শতাধিক অসহায়দের মাঝে জাপা তালার ঈদ উপহার বিতারণ

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : পবিত্র ঈদ উল ফিতর ও বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতারণ করেছেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম।
বুধবার সকালে তার বাসভবনে ৫ শতাধিক অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে ওই ঈদ সামগ্রী (শাড়ি,লুঙ্গি,প্যান্ট,পাজ্ঞাবী,শার্ট) বিতরণ করেন।
বিতারণকালে উপস্থিত ছিলেন সাংবাদিক নজরুলের সহধর্মিণী তরুনা বেগম ও একমাত্র কন্যা রোকসানা খাতুনসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় জাপা নেতা সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন, আমি এবং আমার দল জাতীয় পার্টি সারাজীবন সমাজে পিছিয়ে পড়া ও অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি। দেশে চলমান করোনা ভাইরাস সংক্রমণে লকডাউনে থাকা অসহায় দুস্থ মানুষের মাঝে সামান্য কিছু ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। আপনারা সকলে আসুন, করোনার সময় দেশের অবহেলিত মানুষের পাশে দাঁড়ায়। এই ঈদে যে সমস্ত অসহায় পরিবার ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না তাদের জন্য আমার দুয়ার খোলা আছে। সকলে যে কোন সময় আমার কাছে আসবেন। আমি তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং চেয়ারম্যান পদপ্রাথী হিসেবে আপনাদের পাশে আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামীতে আরো বৃহত্তর পরিসরে অসহায় মানুষের পাশে থাকতে পারি।
এছাড়া,অসহায় মানুষের ঈদ সামগ্রী বিতরণ শেষে তালা প্রেসক্লাবের পক্ষ হতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার প্রদান করেন তিনি।

Facebook Comments