শ্রীপুরে একই পরিবারের ৭ জন অন্ধের পাশে তরুণ ব্যবসায়ী সাদ্দাম

রাকিবুল হাসান শ্রীপুর গাজীপুর : সম্প্রতি “একই পরিবারের সাতজন অন্ধ, কেমন কাটছে তাদের সময়?” শিরোনামে ‘রাইট মিরর’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিও দেখার পর তাদেরকে তাৎক্ষণিক খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী দিয়েছেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত।

মঙ্গলবার (১১ মে) দুপুর ২ টার দিকে নিজ গাড়িতে করে এক বস্তা চাল, ১০ কেজি ডাল, ১০ কেজি চিনি, পোলাও’র চাল ৫ কেজি, সয়াবিন তেল ৫ লিটার, সরিষা তেল ১ লিটার, সাবান, পেয়াজ ১০ কেজি, আলু ১০ কেজি, রসুন ৫ কেজি, আদা ১কেজি ও ৫ পেকেট লাচ্ছা সেমাই তাদের বাড়িতে দিয়ে আসেন।

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের (৬ নং ওয়ার্ড, হলাডির চালা) মৃত হোসেন আলীর সন্তান আমীর হোসেন (৩৫), হাসিনা আক্তার (৩২), নাসরিন আক্তার (৩০), জাকির হোসেন (২৫), জাকির হোসেনের সন্তান জোনাকি (১০), হাসিনার সন্তান রুপা আক্তার (১২) ও আমীর হোসেনের স্ত্রী শিউলি আক্তার (৩০) সকলেই দৃষ্টিশক্তিহীন। এদের মধ্যে জাকির হোসেন ও শিউলি আক্তার কিছুটা দেখতে পেলেও বাকি সবাই পুরোপুরি অন্ধ।

এসময় দৃষ্টিহীন আমীর হোসেন স্বস্তি প্রকাশ করে বলেন, চলমান লকডাউন থাকায় আমার ঘরে কোনও খাবার ছিলনা, ঈদের পূর্ব মুহূর্তে ব্যবসায়ী সাদ্দাম ভাই আজ আমার অনেক উপকার করেছেন। এগুলো দিয়ে কমপক্ষে একমাস চলতে পারবো। তিনি দেশের বর্ণাঢ্যদের কাছে আরও সাহায্যের আবেদন জানিয়েছেন।

ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত জানান, গতরাতে একই পরিবারের সাতজন অন্ধের খবর আমাকে অনেক ভাবিয়েছে। তাদের ঘরে খাবার নেই জেনে দ্রুত তাদের বাড়িতে যাই। জাকিরের মেয়ে জোনাকির পড়াশোনার দায়িত্ব নিয়েছি আমি। চিকিৎসা করালে জোনাকির চোখের আলো ফিরে পেতে পারে, ঈদের পরে জোনাকির চিকিৎসা করাবো। মানবিক দিক বিবেচনায় সামর্থ্যানুযায়ী চেষ্টা করে যাচ্ছি।

Facebook Comments