কেসিসি মেয়র কর্তৃক নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ (মঙ্গলবার) সকালে নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে চারশত ২৮ জন করোনায় কর্মহীন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল এবং নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, ড. সাইদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই পলাশ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম মোশারফ, মোঃ ইলিয়াস হোসেন লাবুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র নগরীর ২১, ২৩, ২৪, ২৭, ২৮, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে নিম্ন আয়ের শ্রমজীবী চারশত ২৮ জন করে মোট দুই হাজার নয়শত ৯৬ জনের মাঝে সাত কেজি করে চাল এবং নগদ অর্থ বিতরণ করেন। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আটটি ওয়ার্ডের আটশত শিশুর মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করেন। পুষ্টিকর খাদ্যের মধ্যে ছিলো মাথাপিছু ৩০টি ডিম, চিনি ৫০০ গ্রাম, দুধ ৫০০ গ্রাম ও সুজি ৫০০ গ্রাম।

এছাড়া সিটি মেয়র নগরীর তালতলা উদয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে দুইশত ৫০ জন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল এবং নগদ অর্থ বিতরণ করেন। একই সাথে তিনি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় একশত শিশুর মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করেন। তিনি ১৭ নম্বর ওয়ার্ডে দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন। তথ্যসূত্র-পিআইডি

Facebook Comments