কানাডা প্রবাসী বাংলাদেশিদের ইফতার বিতরণের মধ্যে দিয়ে শেষ হলো ‘ফুড ড্রাইভ’ কর্মসূচি

প্রবাস ডেস্ক : মহামারির দুর্যোগময় মুহূর্তে কানাডা প্রবাসী বাংলাদেশিদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার বিতরণের এই কর্মসূচির নাম দেয় হয়েছে ‘ফুড ড্রাইভ’।

আলবার্টা হেলথের স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্যালগেরির প্রায় ৭০০ প্রবাসী বাংলাদেশিকে ইফতার বিতরণ করে। ৯ মে এই কর্মসূচি শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসু, শুভ মজুমদার, শানিলা মাহমুদ, ইসতিয়াক আহমদ, তানভীর আহমেদ জয়, মাশরুর আহমেদ, ফারজানা মাশরুর ইভা, রাশেদ উদ্দিন, খুকু রশিদ এবং হাসান রহমানসহ অন্যরা।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, ক্যালগেরির প্রবাসী বাঙালিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে স্বেচ্ছাসেবক যারা এই কর্মসূচিতে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রবাস জীবনে সকলের সহযোগিতায় প্রতিনিয়ত এভাবেই আপনাদের পাশে থাকতে চাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বললেন, আমাদের উদ্দেশ সারাবিশ্বে ক্রান্তিকালের এই মুহূর্তে কিছুটা হলেও মানবসেবায় এগিয়ে আসা। ভবিষ্যতেও আমাদের কার্যক্রম অব্যাহত রাখতে চাই।

উল্লেখ্য, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি শুধু এই কর্মসূচিই নয়, প্রবাসী বাঙালিদের মাঝে নিয়মিত সেবা এবং বিভিন্ন জনহিতকর কাজে অংশগ্রহণ করে থাকে।

Facebook Comments