কিস্তির চাপে বাবার আত্মহত্যা, পরিবারের পাশে বরমী বাজারের ব্যবসায়ী ২ ভাই

রাকিবুল হাসান, শ্রীপুর গাজীপুর থেকে : গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নে ০১ নং ওয়ার্ডের বাসিন্দা কিস্তির চাপে তিন সন্তানের বাবার আত্মহত্যা রুবেল সরকার (৩৫) এর পরিবারের পাশে বরমীর বাজারের ব্যবসায়ী ২ ভাই জনাব মাহমুদুল হাসান নাঈম ভূঁইয়া ও রাকিবুল ইসলাম ভূঁইয়া।

০৩ মে ২০২১ ইং সোমবার সকাল ১১ টার দিকে নিহত রুবেল সরকার এর বাড়িতে গিয়ে তার পরিবারের কাছে বিস্তারিত ঘটনা শুনেন এবং পাশে থাকার আশ্বাস দেন।
মাহমুদুল হাসান নাঈম ভূঁইয়া জানান, তিনি ও তার ছোট ভাই ,অসহায় পরিবারের ছোট ৩ টি শিশুর পড়াশুনার দায়িত্ব নিতে চান। এ সময় তারা ২ ভাই শিশুদের সাথে দেখা করেন এবং তাদের হাতে ঈদে প্রয়োজনী ঈদ সামগ্রি ও কিছু অর্থ সহায়তা প্রদান করেন।

নিহত রুবেল সরকার তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডোমবাড়ীচালা গ্ৰামের বাসিন্দা ছিলেন। সে এনজিওর কিস্তির টাকার ব্যবস্থা করতে না পেরে আত্মহত্যা করেছে বলে তার স্ত্রী ও এলাকাবাসীর অভিযোগ। রুবেল একজন সহজ-সরল ও শারীরিক প্রতিবন্ধী মানুষ ছিল। সে কঠিন কোন কাজ কর্ম করতে পারেনা বলে বাড়িতে স্বাভাবিকভাবে কৃষি কাজ করত।

রুবেল সরকার এর ছোট দুই শিশু ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে, সাংসারিক বিভিন্ন অভাব-অনটনের জন্য পিদিম ফাউন্ডেশন নামক একটি সমিতি হতে ২২০০০/- টাকা ঋণ উত্তোলন করে। কিস্তির টাকা পরিশোধ করার জন্য সমিতির কর্মরত লোকজন চাপ সৃষ্টি করতে থাকে। গত ০১ মে ২০২১ ইং তারিখ কিস্তি পরিশোধ করার কথা ছিল রুবেলের। কিস্তির টাকা সংগ্রহ করতে না পারায় মনের দুঃখে কষ্টে শনিবার দুপুর অনুমান ১২:০০ টার সময় নিজ বাড়ীতে বিষ পানে আত্মহত্যা করে।

Facebook Comments