পাবজি মোবাইল ইন্ডিয়া আবারও আলোচনায়

তথ্যপ্রযুক্তি ডেস্ক : পাবজি মোবাইল ইন্ডিয়া- জনপ্রিয় এই রয়্যাল ব্যাটল গেম ভারতে আবারও চালু হচ্ছে কি না এ নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। অনেকদিন পর্যন্ত বিভিন্ন কথা শোনা গেলেও গেম প্রস্তুতকারী সংস্থা ক্রাফটনের তরফ থেকে কোনো রকম তথ্য পাওয়া যাচ্ছিল না।

এমন কী ছাড়পত্র দেয়ার কোনো রকম ইঙ্গিত মিলছিল না ভারতের কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে। সরকার অবশ্য এখনও এই বিষয়ে পরিষ্কার কিছু জানায়নি।

তবে সম্প্রতি নিজেদের ইউটিউব চ্যানেলে যে পাবজি মোবাইল ইন্ডিয়া লঞ্চের টিজার প্রকাশ করেছে ক্রাফটন, তাতেই চমকে গেছেন অনেকে।

মূলত এ কারণেই দেখা দিয়েছে প্রশ্ন- তাহলে কি ভারতের কেন্দ্রীয় সরকারের সঙ্গে কথাবার্তা ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে? এটা ঠিক যে ইউটিউব চ্যানেলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমের টিজার লঞ্চ করার কিছুক্ষণের মধ্যেই তা আবার মুছেও দিয়েছে ক্রাফটন।

কিন্তু প্রশ্ন উঠছে ভারত সরকারের পক্ষ থেকে যদি ইতিবাচক কিছু ইঙ্গিত না পাওয়া যায়, তাহলে কি সংস্থা এই বাড়াবাড়ি করার সাহস পাবে? কেন না, যতই মুছে দেয়া হোক, বিষয়টা যখন পাবজি মোবাইল ইন্ডিয়া গেমের লঞ্চ, তখন তা সহজে গেম লাভারদের চোখ এড়িয়ে যাওয়ার কথা তো নয়।

Facebook Comments