পলাশবাড়ী পৌরসভার খাদ্য সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : করোনাকালে অসহায় কর্মহীন মানুষের জন্য সারাদেশের ন্যায় মাননীয় প্রদানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা হিসেবে নগদ অর্থ সুবিধাভোগীদের মাঝে বিতরণ করেছে পলাশবাড়ী পৌরসভা।
২৯ এপ্রিল বৃহস্পতিবার পলাশবাড়ী মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের আয়োজনে পৌর এলাকার ১৫’শ ৪০ জন সুবিধাভোগীর মাঝে এ খাদ্য সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।
এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পৌর কাউন্সিল মাসুদ করিম, লিটন মন্ডল, আজাদুল ইসলাম, রবিউল ইসলাম সুমন, মাহামুদুল হাসান, মতিয়ার রহমান, শিরিনা বেগম, শাহিনুর বেগম প্রমূখ। খাদ্য সহায়তা হিসেবে নগদ অর্থ পেয়ে সুবিধাভোগীরা বলেন, করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রীর এ উপহার সহায়তা আমাদের মতো অসহায় মানুষের পরিবারের জন্য অনেকটা উপকার হলো। মাননীয় প্রধানমন্ত্রীর এ উপহার তারা সাদরে গ্রহন করে ধন্যবাদ দিয়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

Facebook Comments