রাজাপুরে ৮ দিনের ব্যবধানে দুই শিক্ষার্থী নিখোঁজ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে ৮ দিনের ব্যবধানে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সন্ধ্যান চায় তাদের পরিবার। এ ঘটনায় তাদের পরিবার থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়েরী সূত্রে জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের মনোহরপুর এলাকার মো. কাজল ফকিরের ১৩ বছর বয়সী মেয়ে নুরুন্নাহার নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ শ্রেনীর ছাত্রী লিমা আক্তার গত ৪ এপ্রিল স্কুলে আসার জন্য বাড়ি থেকে বেড় হয়। এরপর থেকে লিমার আর কোন সন্ধ্যান মেলেনি। এ ঘটনায় লিমার বাবা সোমবার সকালে ডায়রী করেন। ডায়েরী নম্বর ১৭০ তারিখ ৫ এপ্রিল।

অপরদিকে উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি এলাকার মো. জাকির হাওলাদারের ছেলে ১৩ বছর বয়সী ছেলে কাঁচারিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র মো. রাকিব হোসেন জিদান গত ২৮ মার্চ সকালে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়। এরপর থেকে জিদানের আর কোন সন্ধ্যান পাওয়া যায়নি। এ ঘটনায় জিদানের বাবা গত মঙ্গলবার ডায়েরী করেন। ডায়রী নম্বর ১১৮০ তারিখ ৩০ মার্চ ২০২১।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয় দুইটি সকল থানায় বেতার বার্তার মাধ্যমে জানানো হয়েছে। তাদের খুঁজে বের করতে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments