তুচ্ছ ঘটনায় পাদ্রীশিবপুর দুই জনকে কুপিয়ে জখম

বাকেরগঞ্জ প্রতিনিধি : বরিশাল বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বড়পুইয়াউটা গ্রামে তুচ্ছ গটনাকে কেন্দ্র করে দুই জনকে কুপিযে জখম করেছে প্রতিপক্ষ । এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের সদস্য মোঃ নাছির উদ্দিন খান বাদী হয়ে ৬ জনকে আসামী করে বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পাদ্রীশিপুর ইউনিয়নের বড়পুইয়াউটা গ্রামের মৃতঃ মোঃ সামসুল হক খানের পুত্র মোঃ নাছির উদ্দিন খানের সাথে একই বাড়ির মোঃ মাহামুদুল হাসানের সাথে পারিবারিক কলহ চলে আসছে। এরই জের ধরে গত ১৩ই মার্চ সকাল সাড়ে ৯ টায় মাহামুধুল হাসানের পুত্র অলি হোসেন, হিযবুল্লা, সাইফুল ইসলাম ও আঃ ছালাম বেপারীর পুত্র সজিব, মাহামুদুল হাসানের স্ত্রী লাইলী বেগম, আঃ ছালামের স্ত্রী জাকিয়া বেগম একদলবধ্য হয়ে হাতে দা, কড়াৎ,কুরাল, শাবল ও লাঠিশোঠা নিয়ে বড়পুইয়াউটা বাজারের পশ্চিম পার্শে নাছির উদ্দিন খানের ভোগ দখলীয় জমির একটি রেইনট্রি ও একটি সুপারি গাছ কাটার সময় নাছির উদ্দিন খানের পুত্র মোঃ জুবায়ের খান ও সফিকুল ইসলাম বাধা দিলে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

একপর্যায়ে অলি হাসান জুবায়ের এর মাথায় দা দিয়ে কোপ দিলে জুবায়ের রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায় এবং তাদের আর্তনাদে এলাকার লোকজন ছুটে এসে জুবায়ের ও সফিকুল ইসলামকে বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লোক্সে ভর্তি করেন। এঘটনায় ভুক্তভোগী পরিবার প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানান।

Facebook Comments