জাতীয় সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা কমিটি অনুমোদন

মোঃ রাব্বী মোল্লা : জাতীয় সাংবাদিক সংস্থার চাঁদপুর জেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষোদ

শনিবার (৬ মার্চ) দৈনিক আমার বার্তা জেলা প্রতিনিধি ও আলোকিত চাঁদপুর এর স্টাফ রিপোর্টার শ্যামল সরকার কে আহ্বায়ক এবং দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার যুগ্ন সম্পাদক খোরশেদ আহমেদ কে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন আব্দুল লতিফ মিয়াজী (দৈনিক চাঁদপুর সংবাদ), মোঃ আলী আশরাফ ভুইয়া (জয়যাত্রা টেলিভিশন), মোঃ মনির হোসেন (দৈনিক বাংলা ৫২) এবং সাইফুল ইসলাম (দৈনিক ইলশেপাড়)।
সদস্য হিসেবে রয়েছেন সালাউদ্দিন কাদের (দৈনিক চাঁদপুর সময়), আজাদ মজুমদার (সাপ্তাহিক জনতার দলিল), ওমর শরিফ (দৈনিক চাঁদপুর সংবাদ), আরিফুল ইসলাম (সাপ্তাহিক অপরাধ দমন), সফিকুল ইসলাম (আমাদের অর্থনীতি), মোঃ নাজিম উদ্দীন (বিশ্ব মিডিয়া), শারমিন আক্তার (অপরাধ টাইমস), সুচনা সাহা (সাপ্তাহিক কচুয়া কন্ঠ) এবং নূর জাহান বেগম কুমকুম (একাত্তর দর্পন) কে অনুমোদন দেওয়া হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষোদের সভাপতি বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট মুহম্মদ আলতাফ হোসেন ও মহাসচিব মোঃ আবুল বাসার মজুমদার স্বাক্ষরিত পত্রে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

এ সময় কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট মুহম্মদ আলতাফ হোসেন বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিকদের পাশে দাড়ানোই এখন আমাদের উদ্দেশ্য। সাংবাদিক কল্যাণই আমাদের অঙ্গীকার” স্লোগান কে সামনে রেখে সাড়া বাংলাদেশের বিভিন্ন এলাকার পিছিয়ে পরা ও নির্যাতিত সাংবাদিকদের এগিয়ে নিয়ে যাওয়া এবং বিভিন্ন সমস্যায় জর্জরিত সাংবাদিকদের সাহায্য করার লক্ষে গঠিত হয়েছে “ জাতীয় সাংবাদিক সংস্থা । সাংবাদিকদের অধিকার নিশ্চিতকরণে কাজ করবো এবং মুক্তিযুদ্ধের চেতনা জাগিয়ে তুলবো সবার মাঝে ইনশাআল্লাহ।
উল্লেখ্য যে, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত, স্বাধীনতার স্বপক্ষে বাংলাদেশের বৃহৎ জনকল্যাণমুলক সাংবাদিক সংস্থা । এ প্রতিষ্ঠানটি বাংলাদেশের সকল সাংবাদিকের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি ও সুবিধা ও অসুবিধা নিয়ে কাজ করে।

Facebook Comments