ভায়ড়া-আগোলঝাড়া ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার এগিয়ে আব্দুর রহমান

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : আগামী ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ভায়ড়া-আগোলঝাড়া) ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার এগিয়ে রয়েছেন আব্দুর রহমান। তিনি ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ও ইউনিয়ন জাতীয় পার্টির অন্যতম নেতা।
তালা উপজেলার সদর ইউনিয়নে ভায়ড়া- আগোলঝাড়া ওয়ার্ডে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে আব্দুর রহমান অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।
করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয় সাধারণ জনগণ বলেন, তালা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে রাস্তা ঘাটের বেহাল দশা,দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ড টি রয়ে গেছে অবহেলিত অথচ এই ওয়ার্ডেই রয়েছে।যার কারণে এই অবহেলিত এলাকার উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ। এবার ইউপি পরিষদ নির্বাচনে (ভায়ড়া-আগোলঝাড়া) ৬নং ওয়ার্ডে অনেকে মেম্বার প্রদপ্রার্থী হয়েছে। তারা হলেন জাতীয় পার্টির আব্দুর রহমান, আবদুল্লাহ কবিরাজ(লীগ),বিএনপির মাওলানা আসাদুজ্জামান,আব্দুল আলিম (বি এন পি),ইব্রাহিম বিশ্বাস (বি এনপি)।
স্থানীয়রা আরো বলেন,সকল ওয়ার্ড মেম্বার পদপ্রার্থীদের মধ্য সকল বিপদে আপদে এগিয়ে আসেন আব্দুর রহমান। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। তাই গ্রামবাসী আসন্ন ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আব্দুর রহমান কে মেম্বার হিসেবে দেখতে চাই।
কেন্দ্রীয় জাতীয় তরুন পার্টির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির নেতা বিএম বাবলুর রহমান এবং যুব সংহতির ইউনিয়ন সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার লিটন হুসাইন বলেন,তালা সদর ইউনিয়নের (ভায়ড়া- আগোলঝাড়া) ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে অনেকে প্রচারণা করছেন।তাদের মধ্য আব্দুর রহমান হলে সকলের কাছে গ্রহণযোগ্য ব্যাক্তি।আশা করছি তিনি বিপুল ভোটে বিজয়ী লাভ করবেন।যদি সংগত কারনে আব্দুর রহমান নির্বাচন না করেন তাহলে আমাদের দুজনের মধ্য একজন নির্বাচনে অংগ্রহন করবো।
ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুর রহমান বলেন,আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৬নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। ৬নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

Facebook Comments