জেএসএস বাকেরগঞ্জ উপজেলা শাখার মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান

বাকেরগঞ্জ বরিশাল প্রতিনিধি : ২০ ফেব্রুয়ারি ২০২১ রোজ শনিবার সকাল ১১.০০ ঘটিকায় বাকেরগঞ্জ উপজেলার পৌর ভবন (২য় তলা) সেমিনার কক্ষে জাতীয় সাংবাদিক সংস্থার একঝাঁক তরুণ ও প্রবীণ পেশাদার সাংবাদিকের সমন্বয়ে সাংবাদিকতার মূল স্রোতকে অন্তরে ধারন করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষ্য নিয়ে বাকেরগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠিত ও শুভ উদ্বোধন একই সাথে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ বছরে যাত্রা শুরু এবং বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও জনপ্রিয় অনলাইন টিভি চ্যানেল স্বচ্ছ টিভির পরিচালক জাতীয় দৈনিক মানবজমিন ও নিউজ টুডের বাকেরগঞ্জ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক অধ্যাপক জাকির জমাদ্দারের সাংবাদিকতার ৩০ (ত্রিশ) বছর পূর্তি উদযাপন ও মতবিনিময় অনুষ্ঠান ।

উক্ত মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ লোকমান হোসেন ডাকুয়া, পৌর মেয়র, বাকেরগঞ্জ উপজেলা । প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেনঃ মুহম্মদ আলতাফ হোসেন বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ- মাধবী রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা বাকেরগঞ্জ, মোঃ তরিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ, মিজানুর রহমান মিজান উপজেলা ভাইস-চেয়ারম্যান বাকেরগঞ্জ, মোঃ আলাউদ্দিন মিলন অফিসার ইনচার্জ (ওসি) বাকেরগঞ্জ থানা, কাজী মিরাজ মাহমুদ সাধারন সম্পাদক শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব বরিশাল এবং সম্পাদক ও প্রকাশক আজকের পরিবর্তন , এম.আর প্রিন্স কেন্দ্রীয় পরিকল্পনা সচিব ও বরিশাল জেলা কমিটির সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা , মোঃ মামুন-অর-রশিদ কেন্দ্রীয় প্রশিক্ষণ সচিব ও দৈনিক দখিনের সময়’র যুগ্ম-বার্তা সম্পাদক ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেনঃ সাংবাদিক জাকির জমাদ্দার, সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা বাকেরগঞ্জ উপজেলা শাখা ও অনলাইন টিভি চ্যানেল স্বচ্ছ টিভির পরিচালক জাতীয় দৈনিক মানবজমিন ও নিউজ টুডের বাকেরগঞ্জ প্রতিনিধি এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ বেল্লাল হোসেন হাওলাদার, সাধারন সম্পাদক জাতীয় সাংবাদিক সংস্থা বাকেরগঞ্জ উপজেলা শাখা । ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংস্থার বাকেরগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি, মনির হোসেন ও সাংগঠনিক সম্পাদক, মোঃ রাব্বী মোল্লা ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা ।

Facebook Comments