মার্চ ৪, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের বিশ্ব ভালবাসা দিবস উদযাপন

১ min read

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে পালিত হয়েছে বিশ্ব ভালবাসা দিবস। দিবসটি পালনে ১৪ ফেব্রুয়ারি (রোববার) সন্ধ্যায় তালা উপজেলার জেঠুয়া বাজারে কপোতাক্ষ নদ সংলগ্নে সংগঠনের কার্যালয় চত্বরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কবিতা উৎসব অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কবিতা উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ দাস বাপী।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন,বীরমুক্তিযোদ্ধা মাষ্টার এম. মইনুল ইসলাম, বিশিষ্ট আওয়ামীলীগ মীর মহাসিন হোসেন,জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ রাম প্রসাদ দাস, আওয়ামীলীগ নেতা অধ্যাপক এম. এ. গফ্ফার, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ জুনায়েত আকবর,সাবেক চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম,উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুল জব্বার প্রমুখ।
কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের নেতা শিক্ষক আলমগীর হোসেন এবং কার্তিক চন্দ্র রায়ের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে প্রভাষক ইবাদুর রহমান, বিশিষ্ট ক্রীড়াবিদ শেখ আব্দুর রশিদ, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক জুলফিকার রায়হান,ইউপি সদস্য কালিদাস অধিকারী, পলাশ, বিশিষ্ট কবি গাজী আলিম উদ্দীন, আওয়ামীলীগ নেতা ওলিয়ার রহমান,সাংবাদিক রফিকুল ইসলাম, শাহিনুর রহমান,এসএম হাসান আলী বাচ্চু, সংগঠনের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সংগঠনের নেতা জাহাঙ্গীর মোল্যা, বিশিষ্ট কবি তপন পাল বক্তৃতা করেন।
অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন ও কবিদের স্বরচিত কবিতা আবৃতি অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে বিশিষ্ট কবি, সাহিত্যিক, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সাহিত্য প্রেমিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments