ক্যারিবীয় ইনিংসের শুরুতেই মোস্তাফিজের আঘাত

ক্রীড়া প্রতিবেদক : শেষ ওয়ানডে, ওয়েস্ট ইন্ডিজের ঘুরে দাঁড়ানোর শেষ সুযোগ। কিন্তু চট্টগ্রামে সেই সুযোগটাও বোধ হয় কাজে লাগানো কঠিন হয়ে যাবে ক্যারিবীয়দের। তাদের বোলারদের তুলোধুনো করে ২৯৭ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে বাংলাদেশ।

জবাব দিতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে সফরকারিরা। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ ডেভিলারিতে আঘাত হেনেছেন মোস্তাফিজুর রহমান। তার বেরিয়ে যাওয়া এক ডেলিভারি বুঝতে না পেরে খোঁচা দিয়ে বসেছেন ক্যারিবীয় ওপেনার কেজর্ন ওটলে (১), উইকেটের পেছনে সহজ ক্যাচ নিয়েছেন মুশফিকুর রহীম।

৭ রানে নিজেদের প্রথম উইকেট হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪ ওভার শেষে তাদের সংগ্রহ ১ উইকেটে ১৩ রান। ওয়ান ডাউনে নামা এনক্রোমা বোনার ২ আর সুনিল এমব্রিস ৭ রানে অপরাজিত আছেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে চার পাণ্ডব সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদের হাফসেঞ্চুরিতে ৬ উইকেটে ২৯৭ রানের বড় সংগ্রহ পায় বাংলাদেশ।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে টাইগাররা এগিয়ে আছে ২-০’তে। আজ জিতলে হোয়াইটওয়াশ মিশন পূর্ণ হবে। সেইসঙ্গে ওয়ানডে সুপার লিগের পুরো ৩০ পয়েন্ট বগলদাবা করবে তাামিম ইকবালের দল।

Facebook Comments