মার্চ ৭, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

কেইউজে’র সদস্য মিজানুর রহমানের মায়ের মৃত্যুতে শোক

১ min read

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য ও দৈনিক দেশসংযোগের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান এর মাতা মোমেনা বেগম (৫৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। গতকাল শনিবার ফজরের আযানের সময় বটিয়াঘাটার নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি তিন পুত্র এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ যোহর বটিয়াঘাটার বারোভুঁইয়া জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এদিকে মিজানুর রহমানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা। খবর বিজ্ঞপ্তি

Facebook Comments