মার্চ ৭, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

আসন্ন ৬নং বরমী ইউনিয়ন এর জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম সরকার

১ min read

রাকিবুল হাসান (শ্রীপুর গাজীপুর) : গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়ন এর গরীব দুঃখী মেহনতী মানুষের আস্থা জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহির সরকার। তিনি বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের প্রাচীন ঐতিহ্যবাহী বরমী গ্ৰামের মৃত মরহুম কাদের সরকার এর ছেলে জহিরুল ইসলাম জহির সরকার।সাধারণ সম্পাদক
বরমী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি ও
বরমী বাজার শিল্প ও বনিক সমিতি।ও বরমী নাগরিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক। এসময় জহির সরকার বলেন বরমী ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডে এক মুসলিম সাম্রাজ্য পরিবারে আমার জন্ম। এবং তারই ধারাবাহিকতায় আজকে আমি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে নিজেকে জন সেভায় অব্যাহত রেখেছি, এবং যতদিন বাঁচবো ততদিন জন সেভায় নিজেকে অব্যাহত রাখবো ইনশাল্লাহ।রাকিবুল হাসান কে একান্ত সাক্ষাৎকারে বলেন। আমি রাজনীতির সাথে থেকে ও কখনো পদ পদবীর আশা করেনি, শুধু বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছি। তিনি,তার পরিশ্রম সাহস, ইচ্ছাশক্তি, আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, যুবসমাজের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য,এবং সর্বো পুরি।জনো নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং আগামীদিনের জনগণের জয়লাভের জন্য, অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।
এবং তার কাজের মাধ্যমে সফলতা লাভ করেছেন,এবং অন্যায় কারী, অত্যাচারী, চাঁদাবাজদের কখনো প্রশ্রয় দেয়নি।

বরমী ইউনিয়ন এর সকলের কাছে আছে, তার অনেক সম্মান বিনিময়ে পেয়েছেন।মানুষের বুক ভরা ভালোবাসা। আসন্ন ৬ নং বরমী ইউনিয়ন পরিষদ নির্বাচনে, বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনযন প্রত্যাশী। আমি চেয়ারম্যান পদপ্রার্থী আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।

Facebook Comments