হবিগঞ্জে পল্লীতে খুনের বদলা খুন

কামরুল হাসান কাজল, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ের পল্লীতে দেড় বছর আগের খুনের বদলা নিতে তানভীর মিয়া (২১) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
জানা যায় যে শনিবার ৯ বানিয়াচংয়ে দেড় বছর আগের খুনের বদলা নিতে তানভীর মিয়া (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার রাতে উপজেলার বড়ইউড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়া ও মোহাম্মদ আলীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১৯ সালে মোহাম্মদ আলীর বাবা আমীর আলীকে হত্যা করে মোন্তাজ মিয়ার লোকজন।

এ ঘটনায় মামলায় তানভীরের বাবা মোন্তাজ মিয়া আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন। শুক্রবার মোস্তাজ মিয়ার লোকজন মোহাম্মদ আলীর ওপর হামলা করে। এ কারণে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোন্তাজের ভাতিজা ফরহাদের ওপর মোহাম্মদ আলীর লোকজন হামলা করে।

এ নিয়ে গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিল। একই দিনে পলাতক থাকা মোন্তাজ ও তার লোকজন গ্রামে প্রবেশ করায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বেড়ে যায়। এক পর্যায়ে রাতে মোন্তাজ মিয়ার ছেলে তানভীরকে কুপিয়ে রক্তাক্ত করে মোহাম্মদ আলীর লোকজন। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। বাকি বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে। দুপুরে উপজেলার বড়ইউড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বড়ইউড়ি গ্রামের মোন্তাজ মিয়া ও মোহাম্মদ আলীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১৯ সালে মোহাম্মদ আলীর বাবা আমীর আলীকে হত্যা করে মোন্তাজ মিয়ার লোকজন।

এ ঘটনায় মামলায় তানভীরের বাবা মোন্তাজ মিয়া আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন।

গতশুক্রবার মোস্তাজ মিয়ার লোকজন মোহাম্মদ আলীর ওপর হামলা করে। এর জের ধরে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোন্তাজের ভাতিজা ফরহাদের ওপর মোহাম্মদ আলীর লোকজন হামলা করে।

এ নিয়ে গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছিল। একই দিনে পলাতক থাকা মোন্তাজ ও তার লোকজন গ্রামে প্রবেশ করায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বেড়ে যায়। এক পর্যায়ে রাতে মোন্তাজ মিয়ার ছেলে তানভীরকে কুপিয়ে রক্তাক্ত করে মোহাম্মদ আলীর লোকজন। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে আসে। ওসি মো. এমরান হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে।অপর দিকে পুরো এলাকায় পুরুষশূন্য রয়েছে।

Facebook Comments