দৈনিক নওয়াপাড়া’র সম্পাদকের মৃত্যুতে কেইউজে’র শোক

দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি আসলাম হোসেন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। গতকাল রবিবার ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার বাদ মাগরিব মরহুমের প্রথম নামাজে জানাজা নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসা প্রাঙ্গণে এবং শংকরপাশা নূরানী মাদ্রাসা প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।
এদিকে আসলাম হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন- সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা। খবর বিজ্ঞপ্তি

Facebook Comments