বেনাপোলে র‌্যাবের অভিযানে মাদক সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের তত্বাবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এরই ধারাবাহিকতায় আজ সাড়ে ৫টার সময় যশোরের বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ফিন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটককৃত আসামী- বেনাপোল পোর্ট থানাধীন ভবের বেড় গ্রামের মৃত ইয়াকুব আলী সরদারের ছেলে মোঃ কামাল হোসেন (৩৫) ও একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে মোঃ রফিকুর ইসলাম (৪৭)।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে- যশোরের বেনাপোল পোর্ট থানাধীন ভবের বেড় এলাকায় মাদকের চালান নিয়ে চোরাকারবারিরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সরোয়ার হুসাইন (এক্স), বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দল বেনাপোল ভবের বেড় এলাকায় অভিযান পরিচালনাকালে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ কামাল ও রফিকুল নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনী ১৪ (খ) ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্থান্তর করা হয়েছে।

Facebook Comments