মার্চ ৯, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

আমার প্রত্যাশা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে পুনরায় নির্বাচিত করবে : সাবেক চেয়ারম্যান নজরুল

১ min read

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : ২০২১ দরজায় কড়া নাড়ছে তফসিল ঘোষণার আগেই জমে উঠেছে সাতক্ষীরা জেলার তালা উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা।
এদিকে প্রচারণায় এগিয়ে আছেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম। প্রতিদেনের ন্যায় তিনি রবিবার বিভিন্ন এলাকায় প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন।
তালা সদর ইউনিয়নের শেখ ইমরান, আগোলঝাড়া গ্রামের বিএম বাবলু বলেন, আসন্ন তালা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন সাংবাদিক এসএম নজরুল। তিনি চেয়ারম্যান থাকাকালীন এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। যাহা নজিরবিহীন গত ৬০ বছরেও সম্ভব হয়নি। আমরা সাধারণ মানুষ তাকেই আবার ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান,গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে সকলের অধিকার প্রতিষ্ঠার লক্ষে আসন্ন তালা সদর ইউনিয়নে নির্বাচনে পুনরায় চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি আশা করি ইউনিয়ন বাসী আমাকে দোয়া ও সহযোগিতা এবং তাদের মূল্যবান ভোট দিয়ে ইউনিয়ন বাসির সেবা করার সুযোগ দেবে । আমি সদর ইউনিয়নসহ উপজেলার সাধারন মানুষের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করেছি। তাই আমার প্রত্যাশা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে পুনরায় নির্বাচিত করবে ভোটাররা।

 

Facebook Comments