মার্চ ৭, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

নলছিটি ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাহাবুবুর রহমান সেন্টু’র প্রার্থীতা ঘোষনা

১ min read

আমির হোসেন, নলছিটি ঝালকাঠিঃ ঝালকাঠির নলছিটি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা, গোহাইলবাড়ি জে আর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সমাজ সেবক এ্যাডঃ মাহাবুব হোসেন সেন্টু আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের প্রার্থীতা করেছেন।
তিনি বুধবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে তাঁর বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, আলোচনাসভা, পুরস্কার বিতরণ, ও দোয়া মাহফিল শেষ সংবাদ সম্মেলন করে এ ঘোষনা দেন।
বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সভায় এ্যাডঃ মাহাবুবুর রহমান সেন্টু’র
সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন ঝালকাঠি -২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। এসময়, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, ঈমাম, পরোহিতসহ আ’লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ মহাবুবুর রহমান সেন্টু জানান, আওয়ামী লীগ নেতা ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য, জননেতা আলহাজ্ব আমীর হোসেন আমু’র নির্দেশনা মোতাবেক তিনি দলের জন্য নিবেদিতভাবে কাজ করে আসছেন। তিনি এবং দল যদিইউনিয়নবাসীর সেবক হিসেবে কাজ করতে তাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে তিনি জনগণের পাশে থেকে সকল সুবিধা ও সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিবেন এবং মোলার হাট ইউনিয়নকে একটি মডেল ইউনিয়সে রূপান্তর করবেন।

Facebook Comments