মার্চ ৯, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

তালায় আওয়ামীলীগ নেতা বাপীর গণ-সংযোগ ও মতবিনিময়

১ min read

এসএম বাচ্চু.তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের নৌক প্রতিকের মনোনয়ন প্রত্যাশি ইন্দ্রজিৎ দাশ বাপী দিনভোর গণ-সংযোগ ও মতবিনিময়ে ব্যাস্ত সময় পার করছেন।
গতকাল ইন্দ্রজিৎ দাশ বাপী দিনব্যাপি কানাইদিয়ার রথখোলা বাজার, জেঠুয়া এতিমখানা এলাকা, আটঘরিয়া কালিমন্দীর, শ্রীমন্তকাটি বাজার, জেঠুয়া বাজারসহ বিভিন্ন এলাকার মানুষের সাথে গণ- সংযোগ ও মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাম প্রশাদ দাশ, স ম আহাদ, মিঠুন সেন, আব্দুল মজিদ, কাত্তিক রায়, আবু সাইদ মিঠু প্রমুখ। ইন্দ্রজিৎ দাশ বাপী সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন বলে জানা গেছে।
গনসংযোগ কালে ইন্দ্রজিৎ দাশ বাপী বলেন, আমি আপনাদের ভালোবাসা দোয়া ও সমর্থন কামনা করি। আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে চায়। আমি জালালপুর ইউনিয়নকে একটি উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলে সন্ত্রাস মাদক ও দূর্নীতি মুক্ত করে একটি মডেল আদর্শ ইউনিয়ন আপনাদের উপহার দিতে চায়। অবহেলিত বঞ্চিত মেহনতি দুখি মানুষের প্রাপ্ত সকল সুবিধার ন্যায্য অধিকার ও পাওনা বুঝিয়ে দিয়ে সকলের মুখে হাসি ফোটাতে চায়। আমি শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করছি।

Facebook Comments