ফেব্রুয়ারি ২৭, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

বরমী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান বাদল সরকার

১ min read

রাকিবুল হাসান বিশেষ প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলা(বেশ)কয়েক টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত, তার মধ্যে অন্যতম হলো ৬নং বরমী ইউনিয়ন পরিষদ।

২০১৬ শালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী হয়ে আলহাজ্ব শামসুল হক বাদল সরকার জনগণের দোয়া ভোটের মাধ্যমে জয় লাভ করার পর থেকে তরুণ সমাজসেবক ইউনিয়ন বাসীর প্রিয় মুখ তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে অত্র ইউনিয়ন ও এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সফলভাবে সম্পাদন করে আসছেন।

তিনি জনসেভা প্রদানের মাধ্যমে এলাকার জনবান্ধব চেয়ারম্যান হিসেবে নিজেকে সাধারণ জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

এলাকার সার্বিক উন্নয়নের নিজেকে উৎসর্গ করতে চান জনগণের আস্থা ভজন বিচক্ষণ এই চেয়ারম্যান।

ইউনিয়ন ও এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে তার সাথে জাতীয় দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার রিপোর্টার রাকিবুল হাসান এর সাথে একান্ত আলাপকালে তিনি বলেন,বাল্যবিবাহ ইভটিজিং এমন কি জঙ্গিবাদের কোন স্থান নেই আমার ইউনিয়নে,

শিক্ষাব্যবস্থা স্বাস্থ্য সেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন আমার ইউনিয়নে বসবাসরত সর্ব সাধারন,

,তিনি বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বরমী ইউনিয়নের রাস্তাঘাট সহ অনেক উন্নয়নমূলক কাজ করেছি যেটা বিগত দীর্ঘদিন যাবত ও কোন চেয়ারম্যান করে নাই।

চেয়ারম্যান বাদল সরকার বলেন আমি সারা জীবন ইউনিয়ন বাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করে যেতে চাই ভবিষ্যৎ সেবার মান বাড়াতে চাই, জনগণের সহযোগিতা চাই, ইতিমধ্যে মাদকের বিরুদ্ধে প্রশাসন এবং জনগণকে সাথে নিয়ে আমি কাজ করে যাচ্ছি মাদক জেন সম্পূর্ণভাবে নির্মূল করা যায় আমার ইউনিযনে সেই কাজ করে যাচ্ছি।

তার পরিবর্তী পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বলেন ৬নং বরমী ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই এ জন্য আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় বাদল সরকার। চেয়ারম্যান হওয়ার পর থেকে ইউনিয়ন এর উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করে চলছেন,সততা যোগ্য নেতৃত্ব ও অন্নয়মৃলক কাজে অবদান রাখায় ইতিমধ্যে তরুণ সমাজসেবক এবং তরুণদের মধ্যে পেয়েছেন বেশ জনপ্রিয়তা।

গ্রাম পুলিশ ও সার্বক্ষণিক এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় ও জনগনের সেবায় কাজ করে যাচ্ছে, ইউপি সদস্যরা সঠিক ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন বলে জানান এলাকাবাসী

Facebook Comments