মার্চ ৯, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায় উত্তরা মানববন্ধন উত্তরার সাংবাদিক সমাজ

১ min read

রাকিবুল হাসান  : গত ২২ ও ২৩ নভেম্বর দৈনিক রুপবানি এবং রুদ্রবার্তা পত্রিকায় উত্তরার বেশকিছু সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন করেন উত্তরার সাংবাদিক সমাজ। রবিবার সকাল ১০ টায় উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স এর সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দৈনিক রুপবানি ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকা প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন জানিয়ে মানববন্ধন করেছেন উত্তরার পেশাদার সাংবাদিক সমাজ। উক্ত মানববন্ধনে উত্তরা বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার বেশ কিছু সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক সরেজমিন প্রত্রিকার রিপোর্টার মোঃ শাহজালাল জুয়েল, এশিয়ান টিভির ষ্টাফ রিপোরটার-সানজিদা রুমা, বাংলাদেশের খবরের সিনিয়র রিপোর্টার স্বপন রানা, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোখলেছুর রহমান মাসুম, উত্তরা জার্নালিষ্ট ওয়েলফেয়ার ক্লাব ও চ্যানেল সেভেন এর চেয়ারম্যান এস এম এ মনসুর মাসুদ, উত্তরা মিডিয়া ক্লাবের সভাপতি ও ঢাকা টিভির সিনিয়র সাংবাদিক এস কে জুয়েল আনান্দ, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সিনিয়র রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ টেলিভিশনের সাংবাদিক ও সাংবাদিক ক্লাব উত্তরার সভাপতি-রাজু আহমেদ সায়মা ও বাংলা ফোকাস টিভির প্রতিষ্টাতা চেয়ারম্যন-আশরাফ হোসেন ঢালী সহ প্রায় অর্ধশত সাংবাদিক।
নিজেদের ভিতরে কাঁদা ছুড়াছুড়ি বন্ধ করে উত্তরায় অবস্থানরত সকল সাংবাদিকদের একত্র হয়ে কাধে কাধ মিলেয়ে কাজ করার আহ্বান জানান মানববন্ধনে আগত সাংবাদিকবৃন্দ।
বিটিবির সাংবাদিক ও সাংবাদিক ক্লাব উত্তরার সভাপতি রাজু আহমেদ সায়মা বলেন-সাংবাদিক যেহেতু সমাজের আয়না, আমরা সেভাবেই সমাজ ও জাতীকে সঠিক খবর দিয়ে আমাদের পাশে রাখবো, আমরা এমন নিউজ করবোনা যেনো জাতী বিভ্রান্ত হয়, যে সকল সাংবাদিকরা না জেনে সঠিক তথ্য না নিয়ে মন গড়া নিউজ প্রকাশ করে তাদের প্রতিহত করতে হবে।

Facebook Comments