কাল বিয়ে, মেহেদি অনুষ্ঠানের ছবি প্রকাশ কাজলের

বিনোদন ডেস্ক : নিজের জন্মদিনের দিনই বিয়ের ঘোষণা দেন অভিনেত্রী কাজল। ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চার হাত এক করতে চলছেন ৩৫ বছরের অভিনেত্রী। বিয়ের অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত ইনস্টাগ্রামেই জানিয়েছিলেন তিনি।

কয়েক মাস ধরেই তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। শেষমেশ ৩০ অক্টোবর মুম্বাইয়ে সেরে ফেলতে চলেছেন বহু প্রতীক্ষিত শুভ অনুষ্ঠানটি।

বৃহস্পতিবার সকালেই মেহেদি অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সিংঘম অভিনেত্রী। ব্যবসায়ী পাত্র গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে ঘোরার আগেই মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন তিনি।

ফ্লোরাল প্রিন্টের ট্র্যাডিশনাল আউটফিটই মেহেদি অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তিনি। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল বেঁধেছেন।

বিয়ের মুডে রয়েছেন কাজল। বিয়ের ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলছেন। বুধবারও বাদ দেননি তিনি। ইনস্টাগ্রামে ওই দিন হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি প্রকাশ করেছিলেন।

প্রসঙ্গত গত মাসেই গৌতম কিচলুর সঙ্গে এনগেজমেন্ট সারেন কাজল। বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টির মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কথা ঘোষণা দেন তিনি। বরাবরই ব্যক্তিগত ব্যাপার নিয়ে মিডিয়ার সামনে প্রকাশ করেন না।

বিয়ের মতো একটি শুভ অনুষ্ঠান ভক্তদের না জানিয়ে থাকতে পারলেন না। করোনা পরিস্থিতির কথা ভেবেই ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু। সিংঘম সিনেমায় অজয় দেবগণের সঙ্গে অভিনয় করেছেন কাজল। পরে নায়ক, স্পেশাল ২৬, রণরঙ্গম, মগধীরার মতো সুপারহিট সিনেমায়ও কাজ করেছেন তিনি। কোমালি সিনেমায় তাকে শেষ দেখা গিয়েছিল।

Facebook Comments