বাংলাদেশ যুব অধিকার পরিষদের বিভাগীয় সাংগঠনিক উপ- কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ যুব অধিকার পরিষদের বিভাগীয় সাংগঠনিক উপ- কমিটি ঘোষণা করা হয়েছে। দেশের ৮ টি বিভাগে এই কমিটি সংগঠনকে বিস্তৃতি, পরিচিতি ও কমিটি প্রনয়নে কাজ করবে। দেশের যুব সমাজের মাঝে তাদের নতুন বার্তা দেয়ার জন্যই মূলত এই কমিটি। যারা জেলা সমন্বয় তৈরি করে তাদের মাধ্যমে প্রতিটা মহানগর, জেলা ও উপজেলায় সাংগঠনিক কমিটি আগামী দ্রুততম সময়ের মধ্যে দেয়ার ব্যবস্থা করে থাকবেন। কমিটিতে যারা রয়েছেন-

ক. ঢাকা মহানগর- আবু তৈয়ব হাবিলদার, মাহবুবুর রহমান, জিলু খান, সোহেল রানা সম্পদ, শাকিল আহমেদ অলক, সকাল আহমেদ খ. ঢাকা বিভাগ- পাঠান আজহার, নাদিম হাসান, আবির আহমেদ, সাইফুল্লাহ হায়দার, আঃ কাইয়ুম, সৈয়দ প্লাবন আহমেদ, ইয়াসিন আরাফাত গ. চট্রগ্রাম বিভাগ- আবুল কালাম আজাদ, বাশার বাবু, মামুন হোসেন, মাজহারুল ইসলাম হানিফ, সাকিব হোসাইন, রাসেল তালুকদার, ইঞ্জি. মুরাদ হোসেন ঘ. সিলেট বিভাগ- এস.এম মুনসুর, এন. আই সোয়াইবি, শাহরিয়ার আহমেদ চৌধুরি ঙ. বরিশাল বিভাগ- সৈয়দ মাহবুবুর রহমান, সোহরাওয়ার্দী শুভ, আবু সাইদ মুসা, সাইদুল ইসলাম চ. খুলনা বিভাগ- মুনতাজুল ইসলাম, শাকিল আহমেদ তিয়াস, আবু বক্কর সিদ্দিক, আমানউল্লাহ আল মারুফ ছ. রাজশাহী বিভাগ- ইমরান ইমন, মাহবুব জনি, আলী ওয়াক্কাস জ. রংপুর বিভাগ- ইব্রাহিম খোকন, এরশাদুল হক, রাশেদ শেখ ঝ. ময়মনসিংহ বিভাগ- আবুল বাশার, জুলফিকার ধোনী, শাহ কামাল।

গত ২৩/১০/২০২০ তারিখ সংগঠনের কার্যকরী পরিষদের সাধারণ সভায় উক্ত কমিটি পাশ হয়। পরে আহ্বায়ক জনাব মোঃ আতাউল্লাহ ও সদস্য সচিব জনাব ফরিদ উল হকের স্বাক্ষরে এই কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য ২০১৮ সালে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কোটা সংস্কার আন্দোলন করার পরে সারাদেশে ব্যাপক পরিচিতি অর্জন করে। তাদের মূল সংগঠন হতে যাচ্ছে বাংলাদেশ গণ অধিকার পরিষদ। তাদেরই সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ যুব অধিকার পরিষদ কাজ করে থাকবে।

Facebook Comments