বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখা কমিটির বেনাপোল অফিসে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোল অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি এস এম মারুফ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা শাখা কমিটির সভাপতি এইচ এম আবুল বাসার, সহ সভাপতি আঃ জলিল, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ বিল্লাহ, অর্থ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, দপ্তর সম্পাদক নয়ন হালদার, বাবুল হোসেন, সহ শাহ আলম, মফিজুর রহমান, হাসানুজ্জামান, আজগর ও হাসান।
এ সময় সভাপতি এইচ এম আবুল বাসার বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা নির্যাতিত সকল সাংবাদিকের আস্থা। গোটা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধ সহ সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা গুটিগুটি পায়ে আজ দেশে বৃহত্তর অবস্থানে এসে পৌঁছিয়েছে। তাই আমরা সবাই যেন সংস্থার সম্মান অক্ষুন্ন রেখে সত্য প্রকাশের মাধ্যমে আমাদের সংগঠনকে এগিয়ে নিতে হবে। সেদিকে খেয়াল রাখতে হবে।
সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ বলেন, সরকারি নিবন্ধনকৃত সাংবাদিক সংগঠন ও দেশের সকল নির্যাতিত সাংবাদিক পাশে থেকে নিঃস্বার্থ ভাবে লড়াই করে যাওয়া সংগঠনটির নামই জাতীয় সাংবাদিক সংস্থা। আজ দু’এক জায়গায় নয় বরং দেশের প্রায় সকল জেলা উপজেলায় এই সংস্থার অফিস সম্মানের সাথে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।
তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে, সাংবাদিক এর কলম ও ক্যামেরা কারো রক্ত চক্ষুকে পরওয়া করে না। বরং শত বাধা উপেক্ষা করে সত্য উদঘাটন করে সমাজের বিবেকবান মানুষের কাছে পৌঁছে দেয়। অসৎ এর শক্তি ক্ষণস্থায়ী আর সৎ শক্তি চিরস্থায়ী। তাই আমাদেরকে সৎ সাহস নিয়েই সামনের দিকে অগ্রসর হতে হবে।
এসময় পর্যায়ক্রমে সংস্থার সকলেই নিজ নিজ বক্তব্য পেশ করেন।

Facebook Comments