পূজা মন্ডপে অনুদান প্রদান করেছেন : কেসিসি মেয়র

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ মঙ্গলবার নগরীর বিভিন্ন পূজা মন্ডপে অনুদান প্রদান করেছেন। কেসিসি’র পক্ষ থেকে এ অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদানকালে সিটি মেয়র বলেন শারদীয় দুর্গোৎসব হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব। এ উৎসবে খুলনা সিটি কর্পোরেশন সবসময় তাদের পাশে দাড়িয়েছে। বাংলাদেশেকে বিশ্বের সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দেশ হিসেবে উল্লেখ করে সিটি মেয়র বলেন, আবহমানকাল ধরে এ দেশে সকল ধর্মের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে নিজ নিজ ধর্ম ও ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করে আসছে। যে কোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতির এই ঐতিহ্যকে সমুন্নত রাখতে হবে। সিটি মেয়র করোনা মহামারী সংকটের বিষয়ে সতর্ক করে প্রত্যেককে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায়সহ সরকার নির্দেশিত সকল নিয়ম-কানুন মেনে শারদীয় উৎসব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

সিটি মেয়র আজ সকালে নগরীর পাবলা বনিকপাড়া গাছতলা মন্দির প্রাঙ্গণে খানজাহান আলী ও দৌলতপুর থানা এলাকার ৩৩টি পূজামন্ডপের এবং বিকেলে ছোট বয়রা কালিবাড়ী পূজা মন্দির প্রাঙ্গণে খালিশপুর ও সোনাডাঙ্গা থানা এলাকার ২১টি পূজামন্ডপের আর্থিক অনুদান প্রদান করেন।

কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আলী আকবর টিপু, কাউন্সিলর মোঃ আনিছুর রহমান বিশ্বাস, শেখ আব্দুর রাজ্জাক, মোঃ সাইফুল ইসলাম, শেখ মোহাম্মদ আলী, শেখ সামসুদ্দিন আহমেদ প্রিন্স, শেখ মোশারাফ হোসেন, মোঃ মনিরুজ্জামান, মোঃ ডালিম হাওলাদার, এমডি মাহফুজুর রহমান লিটন, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, শেখ আমেনা হালিম বেবী, সাহিদা বেগম, আওয়ামীলীগ নেতা নূর ইসলাম বন্দ, সাংবাদিক মোজাম্মেল হক হাওলাদার, শহিদুল ইসলাম বন্দ, কেসিসি’র সাবেক কমিশনার মোঃ মনিরুজ্জামান খান খোকন, পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ, সাধারণ সম্পাদক শেখ হাসান ইফতেখার চালু, সোনাডাঙ্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব মিত্র, সাধারণ সম্পাদক রামচন্দ্র পোদ্দার, খালিশপুর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রজত কান্তি দাস, সাধারণ সম্পাদক দীপক দত্ত, পূজা উদযাপন পরিষদ নেতা তিলক গোস্বামী, প্রকাশ অধিকারী, বিকাশ কর, সুমন দাস, সাধন সাধুসহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments